17.4 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

যারা পেটে বাচ্চা নিয়ে আড়ালে থাকে আমি সেই গ্রেডের নায়িকা না : বর্ষা

- Advertisement -
অভিনেত্রী খাদিজা বর্ষা

কী টাইপের নায়িকা আপনাদের পছন্দ? সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? গণমাধ্যমকর্মী ও দর্শকদের উদ্দেশ্যে এমন প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী খাদিজা বর্ষা।

নিজেদের গার্মেন্টসকর্মীদের এনে নাকি সিনেমা হাউসফুল দেখানো হচ্ছে- এমনই ‘মিথ্যা অপবাদ’ দিয়ে সংবাদ প্রচার করা হচ্ছে- বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে মঙ্গলবার মধুমিতা সিনেমা হলে কান্নায় ভেঙে পড়েন। ওইদিন সন্ধ্যায় রাজধানীর মতিঝিল এলাকার মধুমিতা সিনেমা হলে দর্শকদের সঙ্গে নিজের মুক্তি পাওয়া ‘দিন : দ্য ডে’ চলচ্চিত্রটি দেখতে যান। সঙ্গে ছিলেন স্বামী অভিনেতা অনন্ত জলিল।

পরেরদিন বুধবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ারে দর্শকদের সঙ্গে সিনেমা দেখতে যান অনন্ত ও বর্ষা। সন্ধ্যা ৭টায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বর্ষা বলেন, ‘আমাদের সিনেমার শো বেশি চলছে। শো বেশি হলে দর্শক বেশি থাকবে এটাই স্বাভাবিক। বাংলাদেশের পুলিশকে আমরা এখানে হাইলাইট করেছি। সিনেমাটি যখন বিদেশে মুক্তি পাবে, তখন সেখানকার দর্শকরা দেখে বলবে- বাহ বাংলাদেশের সরকার, বাংলাদেশের পুলিশ এত বেশি সচেতন। ’

সব সিনেমায় তিনিই কেন অনন্তের নায়িকা? এর উত্তরে বর্ষা বলেন, ‘কী টাইপের নায়িকা আপনাদের পছন্দ? সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? নাকি যারা হিরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে? যেসব নায়িকা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে তাদের পছন্দ? তাদেরকে অনন্ত জলিলের সঙ্গে মানাবে? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি। ’

ঈদে বড় পর্দায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে মুক্তির আগে সবচেয়ে আলোচনায় ছিল অনন্ত জলিল প্রযোজিত সিনেমা ‘দিন দ্য ডে’। ব্যয়বহুল বাজেটে নির্মিত এই ছবিটি মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া জানাচ্ছেন দর্শকরা।

দেশের ১০৭টি হলে মুক্তি পায় প্রযোজক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকার বেশি বলে দাবি করেছেন এই নায়ক।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিতে অনন্ত জলিলের নায়িকা বর্ষা। এছাড়াও লেবানন, ইরান ও আফগানিস্তানের অভিনেতারা এই ছবিতে অভিনয় করেছেন। ছবিটির বাংলাদেশ শুটিং অংশের প্রযোজক অনন্ত জলিল।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles