25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

সালমানকে হত্যা করতে ৪ লাখ দিয়ে রাইফেল কেনেন ঘাতক

- Advertisement -
সালমানকে হত্যা করতে ৪ লাখ দিয়ে রাইফেল কেনেন ঘাতক
সালমান খান

এ বছর ঈদুল আজহায় গ্যালাক্সির বারান্দা থেকে সালমান খান তার ভক্তদের দেখা দেননি। যদিও বছরের এই দিনটায় ভক্তদের নিরাশ করেন না ভাইজান। কিন্তু এ বছর ব্যাপারটা ছিল একেবারে অন্য রকম। বিষ্ণোইয়ের লাগাতার হুমকির ফলে এ বছর ঈদে সালমান তার নিয়মিত আয়োজন বাদ দিয়েছেন।

ভারতের পাঞ্জাবের জনপ্রিয় গায়ক ও কংগ্রেস নেতা সিধু মুসে ওয়ালেকে চলতি বছরের মে মাসে হত্যার পরপরই বলিউড ভাইজান সালমান খানের নিরাপত্তা বৃদ্ধি করে মুম্বাই পুলিশ। কারণ, এই গায়ককে হত্যার দায় স্বীকার করা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ২০১৮ সালে প্রকাশ্যে সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন।

নিরাপত্তা বৃদ্ধির মাঝেই সালমান খান ও তার বাবা সেলিম খান হত্যার হুমকি পেয়েছেন। এসব কারণে এবারের ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেননি ভাইজান। গুঞ্জন আছে, চলাচল করছেন বিশেষ নিরাপত্তা নিয়ে।

বলিউড হাঙ্গামার খবর, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ২০১৮ সালে তিনি দূর থেকে সালমান খানকে হত্যার জন্য চার লাখ রুপির আরকে স্প্রিং রাইফেল সংগ্রহ করেছিলেন। অভিনেতাকে হত্যার জন্য একজনকে নির্দেশও দিয়েছিলেন তিনি, তবে নিরাপত্তা জোরদার হওয়ায় তা সম্ভব হয়নি।

১৯৯৮ সালে রাজস্থানের যোধপুরে কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান। সেই ঘটনার প্রতিশোধ নিতেই বলিউড ভাইজানকে খুন করতে চেয়েছিলেন লরেন্স।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles