25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

গলায় ওড়নার দাগ, চিরকুটে লেখা ‘কেউ দায়ী নয়’

- Advertisement -
গলায় ওড়নার দাগ, চিরকুটে লেখা 'কেউ দায়ী নয়'
রিমা প্রামাণিক/ ছবি- সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে একটি বেসরকারি হাসপাতাল থেকে রিমা প্রামাণিক (১৯) নামে এক নার্সের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার পিরিজপুর গ্রামের সেন্টু প্রামাণিকের মেয়ে।

আজ সোমবার সকাল ৯টার দিকে ইউনাইটেড হাসপাতাল অ্যান্ড অর্থোপেডিক্স সেন্টার থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রিমা এই হাসপাতালে দুই বছর ধরে নার্স হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

রিমার বড় বোন তনিমা প্রামাণিক জানান, গত বুধবার হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন রিমা। শনিবার হাসপাতাল কর্তৃপক্ষের ফোন পেয়ে বাড়ি থেকে তিনি হাসপাতালে যান। আজ ভোরে হাসপাতাল থেকে ফোন করে জানানো হয় রিমা আত্মহত্যা করেছেন।

তনিমা আরও জানান, তিনি গিয়ে রিমার গলায় ওড়না প্যাঁচানোর দাগ দেখতে পান। কিন্তু মরদেহটি ছিল বিছানায় শোয়ানো। বিষয়টি রহস্যজনক বলে তিনি মন্তব্য করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে হাসপাতালের বিছানা থেকে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, রিমার কাছে একটি চিরকুট পাওয়া গেছে। এতে তার ‘মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ লেখা রয়েছে। তদন্তের স্বার্থে বিস্তারিত এখনই বলা যাচ্ছে না।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles