18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

তাপসীর প্রেমে পড়েছিল এক মেয়ে!

- Advertisement -
তাপসী পান্নু

তাপসী পান্নু গোয়ায় বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন নায়িকা। তখনই এক মেয়ে তাপসীকে দেখে ঝারি মেরেছিল। হ্যাঁ, তাপসীকে দেখে ভালো লেগেছিল এক মেয়ের। সেই লেসবিয়ান সুন্দরীর কাছ থেকে প্রস্তাব পেয়ে কেমন লেগেছিল? খোলসা করেছেন ‘সাবাস মিঠু’ অভিনেত্রী।

বর্তমানে সৃজিত মুখার্জির ছবির প্রচারে ব্যস্ত তাপসী। এক প্রমোশন্যাল ইন্টারভিউয়ের মাঝে তাপসীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, কোনওদিন কোনও সমলিঙ্গের মানুষের পক্ষ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কী না!

তাপসী জানান, ‘সহকর্মী বা সহ-অভিনেত্রী নয়, তবে গোয়ায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে এমন একটা ঘটনা ঘটেছিল। প্রথমে আমি ব্যাপারটা বুঝতে পারিনি। তারপর আমার এক বান্ধবী বিষয়টা আমার নজরে আনে, বলে- দেখ মেয়েটা তোর প্রতি আগ্রহী। সত্যি বলতে কী আমার তো ব্যাপারটা ভালোই লেগেছিল। সবসময় মেয়েরা অন্য মেয়েদের মধ্যে খুঁত খোঁজে, আমার মনে হয়েছিল ওর আমাকে ভালো লেগেছে। ব্যাপারটা সুন্দর’।

পরিচালক সৃজিত মুখার্জির ‘সাবাশ মিঠু’তে ভারতীয় নারী ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র মিতালি রাজের চরিত্রে অভিনয় করছেন তাপসী।

এই ছবিতে রয়েছেন বাংলা মুমতাজ সরকার, বিজয় রাজ-সহ আরও অনেকে। আগামী ১৫ই জুলাই মুক্তি পাচ্ছে এই ছবি। এছাড়াও তাপসীর হাতে রয়েছে রাজ কুমার হিরানির ‘ডানকি’। ছবিতে শাহরুখের নায়িকা হিসাবে থাকছেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles