19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

দুই পাক ঘুরেই আচমকা মত বদল কনের, ভাঙলেন বিয়ে

- Advertisement -
ছবি : সংগৃহীত

বসেছে বিয়ের আসর। আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে ভরে উঠেছে বিয়ের মণ্ডপ। শুরু হয়ে গেছে সাতপাকে ঘোরার অনুষ্ঠানও। কিন্তু দু্ই পাক ঘোরার পর আচমকা মত বদলালেন কনে। বিয়ে ভেঙে দিয়ে একেবারে বিয়ের মণ্ডপ ছেড়েই বেরিয়ে গেলেন তিনি। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের এটাওয়াতে ঘটেছে এমন ঘটনা।

দেশটির সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার রবি যাদব এবং মিতা যাদবের বিবাহ বাসর বসেছিল উত্তর প্রদেশের এটাওয়ার ভারথানায়। সুসম্পন্ন হয়েছিল মালাবদল পর্ব। কিন্তু সাতপাকে বাঁধা অনুষ্ঠান শুরুর আগেই বেঁকে বসেন পাত্রী। এই বিয়ে তিনি একেবারেই করবেন না। সোজা বিয়ের মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান তিনি। দীর্ঘ ৬ ঘণ্টা ধরে তাকে বোঝানোর চেষ্টা করেন কনের বাড়ির লোকেরা। কিন্তু এত বোঝানোর পরও রাজি হননি কনে। অতএব বাধ্য হয়ে বিয়ের আসর ছেড়ে চলে যান বরপক্ষ। বন্ধ হয় যায় বিয়ে।

কনের অভিযোগ, যখন বিয়ের কথাবার্তা চলছিল তখন পাত্র হিসেবে অন্য আর একজনকে দেখানো হয়েছিল। কিন্তু বিয়ের আসরে উপস্থিত পাত্র বদলে যায়। যে ব্যক্তি বর সেজে এসেছিলেন তার গায়ের রং বেজায় কালো। এমন পাত্র মিতার পছন্দ না। তাই দুই পাক ঘোরার পরই বিয়ে ভেঙ্গে দেওয়ার সিদ্ধান্ত নেন মিতা যাদব।

অন্যদিকে, মিতা এবং তার পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন পাত্র ও তার পরিবার‌। তারা দাবি করেন, বিয়ের আগে মিতাকে বিপুল পরিমাণ সোনার গয়না দেওয়া হয়েছিল, যা বিয়ে ভেঙে দেওয়ার পরেও ফেরত দেওয়া হয়নি। এভাবে আচমকা বিয়ে ভেঙে দেওয়ায় সমাজে মুখ দেখাতে পারছেন না তারা। এ রকম প্রতারণার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছে উত্তর প্রদেশের যাদব পরিবার।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles