19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

আবেদনময়ী জয়া, চোখ ধাঁধিয়ে গেল ভক্তদের

- Advertisement -
অভিনেত্রী জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সকাল সকাল ফেসবুকে যেন আগুন ধরিয়ে দিলেন। সাদা স্লিভলেস ডিপ নেক টপ পরে ধরা দিলেন ‘হট অ্যান্ড বোল্ড’ লুকে। তার এই নতুন লুকের ছবি দেখে মাথা ঘুরে যাওয়ার অবস্থা ভক্তদের। ছবিতে দেখা যাচ্ছে জয়ার গলা জড়িয়ে রেখেছে সোনালি সুতোর মতো নেকলেস, বুকের খাঁজ বেয়ে নেমে গেছে তা। এসব দেখে ভক্তদের মাঝে তৈরি হয়েছে বাড়তি কৌতুহল।

মঙ্গলবার একটি ভিডিও পোস্ট করেন জয়া আহসান। নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজের নতুন অপশন রিলে ভিডিওটি আপ করেছেন তিনি। ফটোশুটের ভিডিও। যাতে বেশ আবেদনময়ী জয়া। দেখা যাচ্ছে ক্যামেরার সামনে একের পর এক পোজ দিচ্ছেন।

পরের দিন সকালে একই শুটের ছবিও ফেসবুকে পোস্ট করেছেন। ছবিতে সঙ্গে একটি জিন্স পরেছেন জয়া, যার হাঁটুর কাছে বেশ খানিকটা কাটা। সাদা টপের নীচে আর জিন্সের উপরে জয়ার পেটের কিছুটা অংশও দেখা যাচ্ছে। আর গোটা কাঁধ জুড়ে এলিয়ে আছে জয়ার লম্বা সোজা চুল। কালোর উপর সে চুলে হালকা খয়েরি রঙ যেন রূপ খুলে দিয়েছে আরও বেশি করে।

অভিনয়ের পাশাপাশি এমনিতেই এই অভিনেত্রী সৌন্দর্য ছড়িয়ে দর্শকদের মুগ্ধ করে রেখেছেন। এবার এই আবেদনময়ী ছবি দেখে তো দর্শকদের মাঝে ছড়িয়ে পড়েছে উত্তেজনা। এই বয়সেও কিভাবে জয়া এতোটা তরুণ থাকছেন? প্রশ্ন অনুরাগীদের।

তবে এসেছে কিছু নেতিবাচক মন্তব্যও। তবে এগুলোতে পাত্তা দেননি এই অভিনেত্রী। নিজের কাজটি করে যাচ্ছেন আপন গতিতে।

এদিকে মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত একাধিক ছবি। এরমধ্যে তার অভিনীত কলকাতায় বেশ কয়েকটি ছবির কথা শোনা যায়। বিশেষ করে হারবার্ট, চতুরঙ্গ, মহানগর কলকাতা এবং কাঙাল মালসাট ছবিগুলোর নির্মাতা সুমন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘পুতুল নাচের ইতিকথা’। এই ছবিতে জয়ার সহ অভিনেতা পরমব্রত ও আবির।

মূলত, সেখান থেকেই কিছু ছবি নিয়ে এই ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির নিচে কমেন্টে অনেকে প্রশংসা করেছেন জয়ার। আর নিন্দুকেরা নিন্দাও করেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles