19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

ডিভোর্সের জন্য দায়ী ব্যক্তির নাম প্রকাশ্যে আনলেন সামান্থা!

- Advertisement -

কিছুদিন আগেই নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন সামান্থা রুথ প্রভু। কেন বিচ্ছেদের পথে হাঁটলেন নায়িকা, সে কথা খোলসা করেননি দুজনের কেউই। এবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা।

শুরু হচ্ছে করণ জোহরের অন্যতম চর্চ্চিত টক শো ‘কফি উইথ করণ’। বলিউডের প্রায় সমস্ত সেলিব্রিটিরাই কোনও না কোনও সিজনে এই টক শোয়ে হাজির হয়েছেন। এবারও তার অন্যথা হবে না। নয়া সিজনে একটি এপিসোডে করণের অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সামান্থা রুথ প্রভু। করণের কাছে প্রথমবার নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সামান্থার সঙ্গে সেই এপিসোডে হাজির ছিলেন অক্ষয় কুমারও।

গত শনিবার করণ জোহর নিজেই পোস্ট করেছেন এই সিজনের প্রথম প্রোমো। সেখানে দেখা যাচ্ছে এবার করণের কাউচে অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভু ছাড়াও হাজির আলিয়া ভাট, রণবীর সিং, অনিল কাপুর, বরুণ ধাওয়ান, শাহিদ কাপুর, কিয়ারা আদবানী, জাহ্নবী কাপুর, সারা আলি খান, বিজয় দেবেরাকোন্ডা, অনন্যা পাণ্ডে, টাইগার শ্রফ ও কৃতি স্যানন।

প্রোমোতেই উঠে এসেছে নানা বিতর্কিত তথ্য। তার মধ্যে যে বক্তব্য নিয়ে ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়েছে, তা হল বিয়ে নিয়ে সামান্থার মন্তব্য। অভিনেত্রী বিচ্ছেদেক কারণ হিসাবে দায়ী করেন করণ জোহরকে। ঠাট্টা-তামাশার মধ্যেই কর্ণের বিরুদ্ধে অভিযোগের সুরে সামান্থা বলেন, ‘বিয়ে ভাঙার কারণ আপনি ও আপনার ছবি। জীবন যখন ‘কেজিএফ’-এর মতো, তখন আপনি দেখিয়েছেন ‘কেথ্রিজি’। অতিথির অভিযোগে বিব্রত সঞ্চালক।

সূত্র: জি ২৪ ঘণ্টা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles