19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

গ্রেটার ঢাকা এসোসিয়েশনের নয়া কমিটির অভিষেক

- Advertisement -
গত সপ্তাহে গ্রেটার ঢাকা এসোসিয়েশনের নুতন কমিটির অভিষেক হয়ে গেল

গত সপ্তাহে গ্রেটার ঢাকা এসোসিয়েশনের নুতন কমিটির অভিষেক হয়ে গেল। নুতন কমিটির নির্বাহী ভাইস প্রেসিডেন্ট, টরন্টো শহরের সজ্জন, বিনয়ী ও অমায়িক ব্যবহারের অধিকারী জনাব আজিজুর মোল্লার আমন্ত্রণে শত ব্যস্ততার মধ্যেও গিয়েছিলাম অনুষ্ঠানে। সাধারণ সম্পাদক নাহার আপা সহ অনেকেই আমাদের খুবই ঘনিষ্ট মানুষজন এই সংগঠনে জড়িত। খুবই ভাল লেগেছে।

বন্যা রিজভীর হাতের ছোঁয়ায় বিশেষ করে মন্চ সজ্জাটি ছিল চমৎকার। আমার স্ত্রী ঢাকার মানুষ, পুরো পরিবার ঢাকা, মানিকগন্জ ও নারায়ণগন্জের। আরো অনেক পরিচিত আত্মীয় বন্ধুরা টরন্টো বাস করেন যারা ঢাকার বা গ্রেটার ঢাকার। গতকাল বিকালে গিয়েছিলাম পাশের শহর এ্যাজাক্সে। জসীম ভাই নারায়ণগন্জের মানুষ, জিজ্ঞেস করলেন গ্রেটার ঢাকা এসোসিয়েশনের কথা। বললেন, জানতে পারলে তিনিও যেতেন।

আশা করি ঢাকা এসোসিয়েশন আগামীতে চেষ্টা করবে আরো বেশী প্রচার প্রকাশনার মাধ্যমে এই সংগঠনটির মাধ্যমে টরন্টো ও এর আশে পাশে বসবাসরত সকল ঢাকাবাসীকে ঐক্যবদ্ধ করে তুলবেন। আগামী দিনের রাজনীতি, অর্থনীতি, কর্মসংস্হান, শারীরিক ও মানসিক উন্নয়ন যাই বলি না কেন, বিপদে আনন্দে একে অপরের পাশে থাকার বিকল্প নেই।

আর এ কারণেই গ্রেটার ঢাকা এসোসিয়েশন সহ এসব আন্চলিক সংগঠনগুলোর গুরুত্ব অপরিসীম। আমি এই সংগঠনের নুতন কমিটিকে অভিনন্দন জানাই এবং সফলতা কামনা করি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles