25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

ভিকিকে নিয়ে কি তবে সন্তুষ্ট নন ক্যাট?

- Advertisement -
ভিকিকে নিয়ে কি তবে সন্তুষ্ট নন ক্যাট?
ছবি সংগৃহীত

কোনও ছবির জন্য নয়, একটি বিজ্ঞাপনের জন্য নতুন খোলসে হৃতিক। সেই বিজ্ঞাপনের ভিডিওটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছে অভিনেত্রী। জানিয়েছেন, বন্ধুর এই চেহারা মনে ধরেছে তার।

কিন্তু থেমে যাননি এখানেই। বিয়ের বয়স মাত্র ছ’মাস। এখনও মধুচন্দ্রিমা পর্বের রেশ কাটেনি। এরই মধ্যে মন ঘুরে গেল ক্যাটরিনা কাইফের? অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি অনুরাগীদের মনে ঘুরপাক খাচ্ছে এমনই প্রশ্ন।

পর্দায় তার সঙ্গে জুটি বেঁধেছেন একাধিক বার। প্রশংসাও পেয়েছেন। এ বার সেই হৃতিক রোশনকে দেখে নতুন করে মুগ্ধ ক্যাটরিনা। সহকর্মীর ‘লুক’ অবাক করেছে ভিকি-পত্নীকে। অভিনেতার গাল ভর্তি দাড়ি, ‘ম্যান বান’-এ অভিভূত ‘জিন্দেগি মিলেগি না দোবারা’র লায়লা।

কোনও ছবির জন্য নয়, একটি বিজ্ঞাপনের জন্য নতুন খোলসে হৃতিক। সেই বিজ্ঞাপনের ভিডিওটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছে অভিনেত্রী। জানিয়েছেন, বন্ধুর এই চেহারা মনে ধরেছে তার। কিন্তু থেমে যাননি এখানেই। সেই একই স্টোরিতে ট্যাগ করেছেন স্বামী ভিকি কৌশলকে। তার উদ্দেশে যদিও খুব বেশি শব্দ ব্যয় করেননি। শুধু লিখেছেন, ‘হুম’।

তবে কি স্বামীকে হৃতিকের মতো করে তুলতে চাইছেন ক্যাটরিনা? এই স্টোরিতে ভিকির দৃষ্টি আকর্ষণ করে কি আকারে ইঙ্গিতে সেই বার্তাই দিলেন?

গত ডিসেম্বর মাসে রাজস্থানে ধুমধাম করে বিয়ে সারেন ‘ভিক্যাট’। কড়া নিরাপত্তার ঘেরাটোপে সাত পাক ঘোরেন দুই তারকা। আপাতত কাজে ব্যস্ত তারকা-দম্পতি। ভিকিকে দেখা যাবে ‘স্যাম বাহাদুর’, ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’, ‘গোবিন্দ মেরা নাম’-এর মতো ছবিতে। ক্যাটরিনার ঝুলিতে রয়েছে ‘ফোন ভূত’, ‘জি লে জারা’, ‘মেরি ক্রিসমাস’, ‘টাইগার ৩’।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles