19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

প্রেমিকার সঙ্গে ঝগড়া করে জাদুঘরে যুবকের তাণ্ডব

- Advertisement -
প্রেমিকার সঙ্গে ঝগড়া করে জাদুঘরে যুবকের তাণ্ডব
সংগৃহীত ছবি

প্রেমিকার সঙ্গে ঝগড়ার পর মেজাজ হারিয়ে শহরের ঐতিয্যশালী জাদুঘরের কোটি কোটি টাকার সম্পত্তি নষ্ট করলেন এক যুবক। আমেরিকার ডালাস শহরের এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে।

সম্প্রতি প্রেমিকার সঙ্গে ঝামেলার জেরে মাথা গরম করে ডালাস মিউজিয়াম অফ আর্টে ঢোকেন ২১ বছর বয়সী যুবক হার্নানডেজ। এরপর যাদুঘরের ভেতরে বেশ কিছুক্ষণ ভাঙচুর চালায় সে। কর্তৃপক্ষ জানিয়েছে, প্রায় ৫ মিলিয়ন ডলার মূল্যের সামগ্রী নষ্ট করে যুবক। যার অধিকাংশই প্রাচীন বহুমূল্য জিনিস।

পুলিশ জাদুঘরের সিসিটিভি ফুটেজ ক্ষতিয়ে দেখে হার্নানডেজকে শনাক্ত করে। ওই ফুটেজে দেখা গেছে, গভীর রাতে একটি বাঁকানো লাঠির মতো অস্ত্র হাতে যাদুঘরের মূল ফটক টপকে ভেতরে ঢুকছে সে। উচু গেট ডিঙোতে একটি চেয়ার ব্যবহার করতে দেখা যায় তাকে।

পুলিশ সূত্রে জানা গেছে, হার্নানডেজ যে জিনিসগুলো নষ্ট করেছে তার মধ্যে রয়েছে ষষ্ঠ শতকের একটি গ্রিক মূর্তি। যার দাম কোটি টাকা। পুলিশের বক্তব্য, জাদুঘরে এই ধরনের ঘটনা ব্যতিক্রমী। ইতোমধ্যে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এমন কাণ্ড ঘটানোর কারণ জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে যুবককে। হার্নানডেজ অবশ্য জানিয়েছে, ঘটনার সন্ধ্যায় প্রেমিকার সঙ্গে তুমুল ঝগড়া হয় তার। এরপর মাথা ঠিক ছিল না। ফলে জাদুঘরে ঢুকে ওই কাণ্ড করে ফেলে সে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles