25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

কেন পকেটে কনডম নিয়ে ঘোরেন রণবীর

- Advertisement -
কেন পকেটে কনডম নিয়ে ঘোরেন রণবীর
বলিউড অভিনেতা রণবীর সিং

প্রথম যৌনতার স্বাদ কে কখন পায়, তা কি বলা যায়! সব সময়ে যে স্বেচ্ছায় সেই অভিজ্ঞতা হয়, এমনও তো নয়। অসম প্রেম বা যৌন হেনস্তার হাত ধরে অসময়ে যৌনতা এসে পড়ে জীবনে। যেমন বলিউড অভিনেতা রণবীর সিং জানিয়েছিলেন, ১২ বছর বয়সেই কৌমার্য হারিয়েছিলেন তিনি। বলিপাড়ার অলিগলিতে রমণীমোহন হিসেবেই তার নামডাক! তার বীজও কি নিহিত ছিল তার শৈশবেই?

মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর জানান, তার প্রথম যৌনমিলনের অভিজ্ঞতা হয়েছিল মাত্র ১২ বছর বয়সে। ২৬ বছর বয়সে পৌঁছতেই বুঝে গিয়েছিলেন, তিনি নিজে যৌনতা সর্বস্ব মানুষ। তা মেনে নিয়েই সহজ জীবনযাপনে অভ্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা।

শুধু তা-ই নয়, কখন কী হয়ে যায়, সে কথা মাথায় রেখে মানিব্যাগে সব সময় কনডম রাখেন। সে কথাও নিজেই কবুল করেন ‘গালি বয়’। তার মতে, জন্মদিনের সেরা উপহার উদ্দাম যৌনমিলন।

তবে এ-ও সত্যি যে, যৌবনে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন অভিনেতা। এক প্রযোজক তাকে আড়ালে ডেকে প্যান্ট নামিয়ে বলেছিলেন, এটা দেখো, ধরো। জীবনের সেই অন্ধকার দিকগুলো সামনে আনতে দ্বিধা করেননি বর্তমানে দীপিকা পাড়ুকোনের স্বামী।

শোনা যায়, দু’জনে সুখী সংসারী। রণবীরের এমন ‘গোলমেলে’ যৌন অভিজ্ঞতা কি মানুষ হিসেবে তাকে বদলে দিয়েছে? সে প্রশ্নের উত্তর যদিও এখনো অধরা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles