16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

অভিমানের পাহাড় ভাঙল, বাচল ২৭ বছরের সংসার

- Advertisement -
অভিমানের পাহাড় ভাঙল, বাচল ২৭ বছরের সংসার
ছবি সংগৃহীত

একই ছাদের নিচে থেকেও কোনো কথা হচ্ছিলো না ওমর সানী-মৌসুমীর। হচ্ছিলো না কোনো যোগাযোগ। মৌসুমী নিজ থেকেই সানীকে এড়িয়ে চলছিলেন! বিষয়টি ওমর সানীই প্রকাশ্যে আনেন। এরপরই শুরু হয়ে গুঞ্জন। তাহলে সানী-মৌসুমীর সংসার কি ভাঙছে?

অবশেষে গুঞ্জনের পাহাড়ে এক পশলা বৃষ্টি দিয়ে ধুয়ে নিলো সব। বৃহস্পতিবার রাতে খাবারের টেবিলে একসঙ্গে খাবার খাওয়ার ছবি দিয়ে ওমর সানী বুঝিয়ে দিলেন তাদের ভালোবাসা এতো ঠুনকো নয়। মান-অভিমান থাকবে, ভুলবোঝাবুঝি হবে কিন্তু একে অপরকে ছাড়া যাবে না।

ছবির ক্যাপশনে সানি লেখেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ তাই ধরেই নেওয়া হচ্ছে তাদের ২৭ বছরের দাম্পত্য জীবন অটুটই থাকছে।

ওমর সানী ও মৌসুমীর মাঝে যে বেশ ফারাক তৈরি হয়েছে তা সামন আসে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করায় চড় দিয়ে বসেন। এরফলে জায়েদের বিরুদ্ধে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠে। বিষয়টি নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। সেখানে জানান জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে।

পরে এসব অভিযোগ অস্বীকার করে এক অডিও বার্তায় জায়েদ খানের পক্ষ নেন মৌসুমী। তিনি বলেন, জায়েদ আমার ছোট ভাইয়ের মতো। সে আমার সম্মান করে। কখনও অসম্মান করেনি। এ নিয়ে গেল কয়েকদিন ধরে বেশ উত্তাল সিনেমাপাড়া।

সব ঘটনা-রটনা ডিঙিয়ে আবারও এক হলেন সানি-মৌসুমী। জায়েদ ইস্যুতে তাদের ২৭ বছরের সংসার ভাঙার যে গুঞ্জন উঠেছিল তাও যেনো এর মধ্য দিয়েই সমাপ্তি টানল।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles