6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ছবি ফাঁস, নোংরা আক্রমণ শ্রাবন্তীকে

কৃষ্ণাঙ্গ মডেলের সঙ্গে ছবি ফাঁস, নোংরা আক্রমণ শ্রাবন্তীকে
ছবি সংগৃহীত

টলিউড নায়িকা শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল আগ্রহ দর্শকদের। আর হবেই না কেনো। সিনেমার গল্পের মতোই যেনো তার ব্যক্তিগত জীবন। যেখানে বিতর্কিত ঘটনা, প্রেমে ও বিচ্ছেদে ঠাসা।

গত কয়েকদিন ধরেই লন্ডনে শ্রাবন্তী। সেখান থেকে একের পর এক পোস্ট করে চলেছেন নায়িকা। প্রত্যেক ছবিতেই ফেটে পড়ছে শ্রাবন্তীর গ্ল্যামার। এর মাঝেই হইচই একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে।

- Advertisement -

ইদ্রিস ভার্গো নামের এক কৃ্ষ্ণাঙ্গ মডেল লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। ইদ্রিস প্রোফাইল বলছে শুধু মডেল নয়, পেশায় বক্সার সে। বঙ্গ সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করে সে লেখে, ‘আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…’।

আসলে টলিউড আর বলিউডকে গুলিয়ে ফেলে এই পোস্ট লিখেছে ইদ্রিস। অনেকেই তাঁর ভুল শুধরে বলেছেন, ‘ওটা টলিউড হবে বলিউড নয়’। ইদ্রিস আর শ্রাবন্তীর এই ছবি দেখে অনেকেই শ্রাবন্তীকে যৌন ইঙ্গিতমূলক মন্তব্য করেছেন। তার ভাঙা বিয়ে টেনেও কুরুচিকর আক্রমণ করা হয়েছে। যা একেবারেই অবাঞ্চনীয়।

এই মুহূর্তে লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শ্যুটিং করছেন শ্রাবন্তী। এই ছবিতে শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন ক্রুশল আহুজা ও দিতিপ্রিয়া রায়। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে এসকে মুভিজ।

- Advertisement -

Related Articles

Latest Articles