18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

সিনেমার মতোই কোটি টাকা কাবিনে ছেলেকে বিয়ে করালেন ডিপজল

- Advertisement -
সিনেমার মতোই কোটি টাকা কাবিনে ছেলেকে বিয়ে করালেন ডিপজল
ছবি সংগৃহীত

অভিনেতা ডিপজল প্রযোজিত ও অভিনীত একটি ছবি হচ্ছে ‘কোটি টাকার কাবিন’। বাস্তব জীবনেও সিনেমার নামের বাস্তবায়ন ঘটালেন ডিপজল। বড় ছেলে সাদ্দাম সৌমিক অমিকে বিয়ে করালেন কোটি টাকা কাবিনে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। জমকালো বিয়ের আয়োজনে অনেক অতিথিকেই দাওয়াত করা হয়েছে।

এর আগে ৮ জুন সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন।

তার আগে ৫ জুন সাভারে লাজ পল্লীতে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিক-তাসফিয়ার গায়ে হলুদ সম্পন্ন হয়।

কনে কাজী তাসফিয়া চাঁদপুরের এক রাজনৈতিক পরিবারের মেয়ে। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী ও প্রিন্স গ্রুপের পরিচালক কাজী মানিকের মেয়ে তিনি।

তাসফিয়াদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। সেখানে তরপুরচন্ডী কাজীবাড়ি তার পৈত্রিক ভিটা।

কাজী তাসফিয়ার আরেক পরিচয় তিনি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের (সাবেক সাখুয়া) সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খানের একমাত্র মেয়ে স্বপ্না বেগমের কন্যা।

ছেলের বিয়ে প্রসঙ্গে ডিপজল বলেন, ‘করোনার কারণে ছেলের বিয়েতে তখন আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনীতি ও ব্যবসায়িক বন্ধুদের দাওয়াত দিতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করছি। সবাই আমার ছেলে ও বউমার জন্য দোয়া করবেন।’

অভিনেতা ডিপজলের তিন ছেলে, এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন এ অভিনেতা। এবার বড় ছেলেকে বিয়ে করালেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles