11.7 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

বেড়াতে গিয়ে রাতে বন্ধুদের সঙ্গে তরুণীর মদপান, সকালে মৃত্যু

- Advertisement -
বেড়াতে গিয়ে রাতে বন্ধুদের সঙ্গে তরুণীর মদপান, সকালে মৃত্যু
ছবি সংগৃহীত

বান্দরবানে বেড়াতে এসে রহস্যজনক মৃত্যু হয়েছে এক নারী পর্যটকের। বুধবার দুপুরে জেলা সদর হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু ঘটে। এ ঘটনায় ওই নারী পর্যটকের প্রেমিকসহ দুইজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে জারা হকসহ (২২) তিন বন্ধু মিলে বান্দরবানে বেড়াতে আসেন। পরদিন সকালে শহরের মেঘলা পর্যটন এলাকার গ্রীনপিক রিসোর্টে তারা ওঠেন। ওইদিন রাতে বন্ধুদের সঙ্গে ওই তরুণী মদ্যপান করেন। অতিরিক্ত মদ্যপানের কারণে তার শ্বাসকষ্ট বেড়ে তিনি অসুস্থ হয়ে পড়েন।

বুধবার সকালে অবস্থা খারাপ হওয়ায় প্রথমে তাকে শহরের হিলভিউ ক্লিনিকে নেওয়া হয়। তার অবস্থা আরও খারাপের দিকে যাওয়ায় দুপুরের দিকে নেওয়া হয় জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এসএম ইকবাল হোসাইন জানান, এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। চিকিৎসা দেওয়ার আগে তার মৃত্যু ঘটে। কী কারণে তার মৃত্যু ঘটেছে, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত নারী পর্যটক জারা হকের বাড়ি ঢাকার গুলশানের সাঈদনগর এলাকায়। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে অতিরিক্ত মদ্যপানে নারী পর্যটকের মৃত্যু ঘটেছে। ময়নাতদন্তের পর মৃত্যু রহস্য জানা যাবে। এ ঘটনায় নারী পর্যটকের প্রেমিক নিহাল (২২) ও তার বন্ধু আফিস হোসেনকে (২৩) আটক করেছে পুলিশ। তাদের দুজনের বাড়ি ফেনী জেলা সদরের পশ্চিম উকিলপাড়ায়।

এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার জানান, নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় তার সফর সঙ্গী দুই যুবককে আটক করা হয়েছে। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles