18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দেবালয়

- Advertisement -

Rafiath Rashid Mithila : মিথিলার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন দেবালয় - The Bengali Times

রাফিয়াত রশিদ মিথিলা। বর্তমানে দুই বাংলার শুটিং ও সংসার নিয়ে ব্যস্ত তিনি।

তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে প্রেম করছেন তিনি কলকাতার অন্য আরেক নির্মাতার সঙ্গে। স্বামী সৃজিতের স্ত্রীকে নিয়ে এমন খবরই ভেসে বেরাচ্ছে কলকতার মিডিয়া পাড়ায়।

মূলত ‘মন্টু পাইলট’র দ্বিতীয় সিজন করতে গিয়ে নাকি প্রেমে পড়েছেন তারা। সিরিজটির পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে‌ই। ‘মন্টু পাইলট ২’র শুটিংয়েই তাদের ঘনিষ্ঠতা বাড়ে। তার কিছুদিন পরেই তা রটে যায়। এমনকি নতুন এই প্রেমের কারণে নাকি ঘর ভাঙতে চলেছে নির্মাতার।

যদিও এই গুঞ্জনের কথা অস্বীকার করে নির্মাতা দেবালয় বলেন, এখন আমার বউ-বাচ্চাকে নিয়ে পাহাড়ে বেড়াতে এসেছি। ব্যক্তিগত জীবনে আমি আসলে খুবই খুশি। গুঞ্জনের বিষয়টা এবার সত্যিই হাস্যকর জায়গায় চলে গিয়েছে। অথচ পুরোটা সৃজিতও জানেন।’

এছাড়া দেবালয় সৃজিতের সঙ্গে কথা হয়েছে বলে তিনি জানান, আমরা মজা করে ছবিও তুলেছি। আমার আর মিথিলার বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে ‘মন্টু পাইলট ২’র সেটে। আমরা যে ধরনের মানুষ, আমার বা মিথিলার এই সমস্ত কথায় কিছু যায় আসে না।’

দেবালয়ের মতে, সম্পর্ক যার যার ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে অন্যদের মাতামাতি করা উচিৎ নয়। নির্মাতার ভাষ্য, “কারোর সঙ্গে যদি কারো কিছু থাকে, তাহলে সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে চর্চা হবে কেন? আমি তো বুঝতেই পারছি না।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles