28.7 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

১৫ বছরের দাম্পত্য কেমন কাটছে? এই প্রশ্নে মুখ লুকালেন ঐশ্বরিয়া

- Advertisement -
১৫ বছরের দাম্পত্য কেমন কাটছে? এই প্রশ্নে মুখ লুকালেন ঐশ্বরিয়া
ছবি সংগৃহীত

সাদা শার্ট, ভেলভেটের ব্লেজার পরে গ্রিন কার্পেটে অভিষেক বচ্চন। তার বাহু জড়িয়ে ঐশ্বরিয়া। রঙিন সুতোর কাজ করা কালো আনারকলি পোশাকে ঝলমল করছিলেন তিনিও। আবু ধাবির এক পুরস্কার অনুষ্ঠানে একসঙ্গে নজর কাড়লেন তারকা-দম্পতি।

১৫ বছরের দাম্পত্য জীবন কেমন কাটছে তাদের? ঐশ্বরিয়াকে সে প্রশ্ন করতেই অপ্রস্তুত হয়ে পড়লেন তিনি। সলজ্জ হেসে স্বামী অভিষেকের পেছনে মুখ লুকোলেন তিনি। তার পর হাসতে হাসতে বললেন, “ধন্যবাদ। এত ভাল যে, ভাষায় প্রকাশ করা যাবে না।”

ঐশ্বরিয়ার প্রতিক্রিয়ায় প্রকাশ পেল সংসারসুখের গভীরতা। সাংবাদিকের প্রশ্নে হাসলেন অভিষেকও।

এ দিন আবু ধাবির মঞ্চে অনুষ্ঠান ছিল অভিষেকের। স্বামীর পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত ঐশ্বরিয়া জানালেন, এ জন্যই এসেছেন। দর্শকাসন থেকে স্বামীকে উৎসাহ দেবেন। তার অনুষ্ঠান দেখে দেখে আশ মিটছে না ‘তাল’ অভিনেত্রীর।

অনুষ্ঠানের সময় মঞ্চে নাচতে নাচতে নীচে নেমে এলেন অভিষেক। সাদা শেরওয়ানিতে ‘তাত্তাদ তাত্তাদ’ গানের সঙ্গে নাচ শুরু করলেন তিনি। দর্শকদের দিকে ফিরে নাচতে নাচতে মেয়ে আরাধ্যার দিকে চুমু ছুড়ে দিলেন। আরাধ্যার হাত ধরে দর্শকের আসনে তখন বসে আছেন মা ঐশ্বরিয়াও। গানের তালে তালে বসে বসেই নাচছেন তিনি। তার চিবুক স্পর্শ করে পিছিয়ে গেলেন অভিষেক। স্বামীর উচ্ছ্বল মুহূর্তের দিকে স্নিগ্ধ নয়নে চেয়ে রইলেন ঐশ্বরিয়া।

সূত্র: আনন্দবাজার অনলাইন

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles