19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

সর্বসমক্ষে যেসব গোপন কথা স্বীকার করেছেন শাহরুখ-কারিনারা

- Advertisement -
সর্বসমক্ষে যেসব গোপন কথা স্বীকার করেছেন শাহরুখ-কারিনারা
ছবি সংগৃহীত

বলিউড সিনেমা জগতের অভিনেতাদের জীবনের খানিকটা আলোর রোশনাইয়ের সামনে থাকলেও অধিকাংশই অন্ধকারে, আড়ালে।

হতে পারে, তা ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েন, মানসিক দুর্বলতা অথবা অতীতে ঘটে যাওয়া কোনও মর্মান্তিক ঘটনা। এত যশ-ঐশ্বর্য লাভের পরেও যা তাদের স্মৃতি তাড়া করে বেড়াচ্ছে।

অনেক সময় তারা কোনও না কোনও সাক্ষাৎকারে অথবা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজেদের জীবনের এই অন্ধকার দিকগুলোই স্বীকারোক্তির মাধ্যমে প্রকাশ করেন।
বলিউডের রাজা ‘কিং খান’ সকলের মনের মণিকোঠায় বিরাজ করলেও তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সবার সঙ্গে খুব সহজে বন্ধুত্ব করতে পারেন না শাহরুখ।

করন জোহর, ফারহা খান পরিচালিত বহু সংখ্যক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবুও তাদের অন্তরঙ্গ বন্ধু হয়ে উঠতে শাহরুখের যথেষ্ট সময় লেগেছিল।

হাতের পাঁচ আঙুল সমান নয়, তার উপর যদি এক হাতে ছ’টি আঙুল থাকে! তবে হৃতিককে শুধু মাত্র এই কারণে ছোটবেলা থেকে সকলের সামনে মাথা নত করতে হয়নি।

স্কুলে পড়াকালীন তিনি ঠিক মতো কথা বলতে পারতেন না। কথা বলার সময় তোতলাতেন হৃতিক। তার সহপাঠীরা তা নিয়ে ভীষণ পিছনে লাগত। কোনও মৌখিক পরীক্ষার সময় এগিয়ে আসলে অসুস্থতার ভান করে পরীক্ষা না দেওয়ার অজুহাত খুঁজতেন তিনি।

অনেক তারকাই আবার এমন তথ্য ফাঁস করেছেন যা শুনলে রীতিমতো অবাক হতে হয়। ফটোশুট বা সিনেমার শুটিয়ের সময় অনেক ক্ষেত্রেই অভিনেত্রীদের বিকিনি ড্রেস পরতে হয়। তবে কোনও কোনও অভিনেত্রী রয়েছেন, যারা সাফল্যের চূড়ায় পৌঁছলেও খোলামেলা পোশাক পরতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না।

সোনম কাপুর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বিকিনি পরে তিনি স্বস্তি বোধ করেন না। তিনি এমন পোশাক পরতে পছন্দ করেন যা তার দেহগঠনের সঙ্গে মানাবে। ‘বেওকুফিয়াঁ’ ছবিতে বিকিনি পরা দৃশ্যে তাকে অভিনয় করতে দেখা যাওয়ার পরই এই নিয়ে মন্তব্যের ঝড় ওঠে।

কারিনা কাপুর খানও তার পছন্দের পোশাক নিয়ে মন্তব্য করেছেন। জিনস প্যান্টের প্রতি তার দুর্বলতা অসীম। তাকে যদি কেউ জিনস পরে ঘুমাতেও বলেন, তাহলে এক কথায় রাজি হয়ে যাবেন কারিনা। এমনকি, একই জিনস প্যান্ট না ধোয়া অবস্থায় দিনের পর দিন পরে থাকতে পারেন তিনি।

বহু অভিনেতাই ছোটবেলায় যৌন হেনস্থার শিকার হয়। অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে জীবন এগিয়ে গেলেও এই স্মৃতিগুলো কালো হয়েই থেকে যায়।

ছোটবেলায় কল্কি কেঁকলার উপর শারীরিক নির্যাতন করা হয়। শুধু তা-ই নয়, অভিনয় জগতে পা রাখার পর তাকে ‘রাশিয়ান যৌনকর্মী’-র সঙ্গে তুলনা করা হত। কিন্তু এই বিষয়ে কখনওই নীরব না থেকে প্রতিবাদ জানিয়েছেন কল্কি।

রানি মুখার্জি এবং নীলম কোঠারির সঙ্গে গোবিন্দর বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে কানাঘুষা চলেছিল এক সময়। গোবিন্দ এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি বিয়ের পরেও অন্য সম্পর্কে জড়িয়েছিলেন।

একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে গেলেও গোবিন্দকে নিয়ে অনেকের ধারণা ছিল যে তিনি কোনও অভিনেত্রীর সঙ্গে তিন-চারখানা ছবিতে শুটিং করলেই তার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন।

বলিউডের ‘হার্ট ব্রেকার’ নামে পরিচিত রণবীর কাপুর বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তিনি নিজেই স্বীকার করেছেন, সম্পর্কে থাকাকালীন প্রেমিকাকে ঠকিয়েছিলেন রণবীর। কখনও নিজের বোকামির কারণে, কখনও পরিণত মনোভাবের অভাব থাকায় একটি সম্পর্কে বেশি দিন থাকতে পারতেন না তিনি।

সিদ্ধার্থ মলহোত্রা এবং আলিয়া ভাট দু’জনের প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। সিনেমায় তাদের একটি চুম্বন দৃশ্য ছিল। পাপারাজ্জিদের মধ্যে তাদের নিয়ে কৌতূহলও ছিল প্রচুর। তবুও দু’জনের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসেনি।

সিদ্ধার্থ এক সাক্ষাৎকারে জানান, আলিয়া এবং সিদ্ধার্থ দীর্ঘ সময় একে অপরের সঙ্গে ডেট করতেন। কিন্তু ব্যক্তিগত কারণে তাদের সম্পর্ক আর এগোয়নি।

সালমান খানের বোন অর্পিতা অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ডেট করতেন। ‘ম্যায়নে পেয়্যার কিঁউ কিয়া’ ছবির শুটিং-এর সময় তাদের আলাপ হয়েছিল। তখনও অর্জুনের বলিউডে নামডাক হয়নি।

অর্জুন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, অর্পিতার সঙ্গে তার দু’বছরের সম্পর্ক ছিল। এমনকি, তাদের সম্পর্কের কথা দুই পরিবারের সকলেই জানতেন। কিন্তু অর্জুনের ওজন ছিল ১৪০ কেজি। প্রেমিকের ওজন এত বেশি, মেনে নিতে পারছিলেন না অর্পিতা। তাই সম্পর্কে ইতি টেনে দেন ওখানেই। সূত্র: আনন্দবজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles