11.7 C
Toronto
মঙ্গলবার, জুন ২৮, ২০২২

প্রেমে রাজি না হওয়ায় ফেসবুকে সহপাঠীর আপত্তিকর ছবি, অতঃপর…

- Advertisement -
প্রেমে রাজি না হওয়ায় ফেসবুকে সহপাঠীর আপত্তিকর ছবি, অতঃপর...
প্রতীকী ছবি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সহপাঠীর আপত্তিকর ছবি ফটোশপে এডিট করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

শনিবার (৪ জুন) ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করলে পুলিশ ওইদিন রাতেই তাকে গ্রেফতার করে। পরে রোববার (৫ জুন) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ছোট দলুয়াগছ গ্রামের ১৭ বছর বয়সী স্কুলছাত্রী কালান্দিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। গ্রেফতার ওই এসএসসি পরীক্ষার্থীও (১৭) একই স্কুলের সহপাঠী।

তারা দুজনে একই সঙ্গে স্কুলের পাশাপাশি এবারে এসএসসি পরীক্ষার জন্য প্রাইভেট পড়ত। প্রাইভেট পড়ার মাঝে ওই কিশোর তার সহপাঠী কিশোরীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু ওই কিশোরী রাজি না হওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার আপত্তিকর ছবি ছড়িয়ে দেয় কিশোর।

সেই সঙ্গে ওই কিশোরীকেও মেসেজ করে সেই আপত্তিকর ছবি পাঠানো হয়। ওই কিশোরী ছবি দেখার পর তার বাবাকে ঘটনাটি জানায় এবং প্রেমের প্রস্তাবের বিষয়টি খুলে বলে। পরে কিশোরীর বাবা বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া রোববার রাতে বিষয়টি সময় নিউজকে নিশ্চিত করে বলেন, মামলার পর ওই কিশোরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles