25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

সাবেক প্রেমিককে চুমু ও একসঙ্গে গোসল নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

- Advertisement -
সাবেক প্রেমিককে চুমু ও একসঙ্গে গোসল নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

বলিউডের অনেক তারকাই পরিচালক করণ জোহর সঞ্চালিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে নিজেদের ব্যক্তিগত কথা বলে থাকেন। এবার করণ জোহরের অনুষ্ঠানে সাবেক প্রেমিককে নিয়ে কথা বললেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। এ সময় করণ জোহরের প্রশ্নবাণে বিদ্ধ হন তিনি।

করণ জোহর প্রিয়াঙ্কাকে প্রশ্ন করেন সাবেক প্রেমিককে চুমু খেয়েছেন কিনা? কফিতে চুমুক দিয়ে এ প্রশ্নের সম্মতিসূচক ইঙ্গিত দেন প্রিয়াঙ্কা। এরপর করণ প্রশ্ন করেন, কখনও মোবাইল ফোনে সেক্স করেছেন? প্রিয়াঙ্কা এক গাল হেসে জানিয়েছেন মোবাইল ফোনে সেক্স করেছেন তিনি। এভাবে প্রেমিকের সঙ্গে সেক্স করার মধ্যে কোনো অন্যায় তিনি দেখেন না বলে জানান।

সাবেক প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কা গোসল করেছেন? এক কথায় জানিয়েছেন তিনি প্রেমিকের সঙ্গে গোসল উপভোগ করেছেন তিনি। এই কথা জানাতে গিয়ে তিনি বলেন, ‘আশা করি এই সাক্ষাৎকার আমার মা দেখছেন না।’

আর সেক্স নিয়ে প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে টেক্সট লিখেছেন? এ প্রশ্নের উত্তর প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘অবশ্যই। এটা তো মানুষের স্বাভাবিক প্রবৃত্তি।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles