16.1 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

আবার প্রেমে পড়েছেন পরীমনি

- Advertisement -
আবার প্রেমে পড়েছেন পরীমনি
পরীমনি। ছবি : ফেসবুক থেকে নেওয়া

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় কাজ করতে গিয়েই শরিফুল রাজ ও পরীমনির পরিচয়। এরপর মাত্র সাত দিনের প্রেমেই বিয়ে করেন দুজন। রাজ-পরীর ভাষ্য, গতবছর ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। বিষয়টি ওই সময় গোপন রাখলেও চলতি বছরের জানুয়ারিতে ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবরের সঙ্গে বিয়ের বিষয়টি জানান ‘বিশ্বসুন্দরী’খ্যাত তারকা পরী।

হালের জনপ্রিয় এই চিত্রনায়িকা আবার প্রেমে পড়েছেন বলে এক ফেসবুক স্ট্যাটাসে জানান। গতকাল শুক্রবার রাতে পরী তার ফেসবুকে স্বামী শরিফুল রাজের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেন। আর ক্যাপশনে লিখেছেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’ সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি।

ঘণ্টা কয়েকের ব্যবধানে পরীর এই পোস্টে লাইক পড়েছে ৬৫ হাজারেরও বেশি। আর শেয়ার হয়েছে ১২৭। তবে পরীর ফেসবুকে মন্তব্যের ঘর বন্ধ থাকায় কেউ কোনো মন্তব্য করতে পারেনি।

এদিকে, পরীর শেয়ার করা ছবিতে একটি কেকও দেখা যায়। আর কেকের ওপর লেখা আছে, ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছো। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’। ধারণা করা হচ্ছে, রাজ-পরী কিছুদিন আগে কক্সবাজার বেড়াতে গিয়েছিলেন। সেখানে নিজের মতো করে সময় কাটিয়েছিলেন তারা। ছবিগুলো হয়তো সেই সময়ই তোলা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles