19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

আরিয়ানকে ফাঁসানো সমীর এবার নিজেই ফাঁসছেন, নেওয়া হচ্ছে ব্যবস্থা

- Advertisement -
আরিয়ানকে ফাঁসানো সমীর এবার নিজেই ফাঁসছেন, নেওয়া হচ্ছে ব্যবস্থা
ছবি সংগৃহীত

মাদককাণ্ডে শাহরুখপূত্র আরিয়ান খান ফাঁসিয়ে এবার নিজেই ফেঁসে যাচ্ছেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। শুক্রবার কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার তরফে কোর্ডেলিয়া প্রমোদতরী মাদক মামলায় বেকসুর খালাস দিয়েছে আরিয়ান খানকে। শাহরুখ খান পুত্রের বিরুদ্ধে উপযুক্ত তথ্যপ্রমাণ নেই, স্পষ্ট জানিয়ে দিয়েছে এনসিবি। এদিন কেন্দ্রীয় সংস্থার তরফে এই মামলায় যে চার্জশিট দায়ের করা হয়েছে সেখানে নাম নেই বলিউডের এই স্টারকিডের।

আরিয়ান মামলা থেকে আগেই সরিয়ে দেওয়া হয়েছিল সমীর ওয়াংখেড়েকে। তৎকালীন এনসিবির জোনাল ডিরেক্টরের সমিরের বিরুদ্ধে ঘুষ নেওয়া, হুমকি দেওয়া-সহ একাধিক অভিযোগ উঠেছিল।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানানো হয়েছে, আরিয়ান মামলার ভুলভ্রান্তিপূর্ণ তদন্তের জেরে কেন্দ্র সরকার ইতিমধ্যেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রাক্তন এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে। জাল কাস্ট সার্টিফিকেটের মামলায় ইতিমধ্যেই সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে কেন্দ্র সরকার।

২০২০ সালের ৩১ অগস্ট এনসিবির মুম্বাইয়ের জোনাল ডিরেক্টর পদে যোগ দিয়েছিলেন সমীর ওয়াংখেড়ে। ইন্ডিয়ান রেভেনিউ সার্ভিসের ২০০৮ ব্যাচের ওই আধিকারিককে কার্যত ‘ধার’ করেই এনসিবি-তে নিয়ে আসা হয় সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার সম্পর্কিত মাদক মামলার তদন্তের দায়িত্ব দিয়ে। কার্যকাল শেষ হওয়ার পরেও এনসিবিতে তিন মাস মেয়াদ বৃদ্ধি হয়েছিল তার। সেই সময়ই ঘটে যায় আরিয়ান খান মাদক মামলা। আরিয়ান বিতর্কের মাঝেই ৩১ ডিসেম্বর এনসিবিতে শেষ হয় সমির ওয়াংখেড়ের কার্যকাল। এখন তিনি ডিরেক্টরেট অব রেভেনিউ ইন্টেলিজেন্সে (ডিআরআই)-এর দায়িত্বপ্রাপ্ত কর্তা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles