25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

শাহরুখের বাড়ির ১ টিভির দামে মধ্যবিত্তরা ১টি বাড়ি কিনতে পারবেন

- Advertisement -
শাহরুখের বাড়ির ১ টিভির দামে মধ্যবিত্তরা ১টি বাড়ি কিনতে পারবেন
শাহরুখ খান

বলিউড ‘বাদশাহ’ শাহরুখ খান। যাপিত জীবনে তাই বাদশাহি আমেজ না থাকলে চলে! চলেনও। ভারতের সেরা ধনী তারকাও তিনি। তার রয়েছে বিলাসবহুল বাড়ি মান্নাত। এই বাড়িতে রয়েছে বহু দামি জিনিসপত্র রয়েছে। সম্প্রতি তার কিঞ্চিৎ ফাঁস করলেন।

হিন্দুস্তান টাইমসের খবর, সম্প্রতি দিল্লিতে একটি টিভি ব্র্যান্ডের প্রচারণায় অংশ নিয়েছিলেন শাহরুখ খান। সেখানেই মান্নাতে থাকা মজার কিছু বিষয় ভাগাভাগি করেন। সেখানে শাহরুখ জানান তার বাড়িতে বেশ কিছু টেলিভিশন করেছে, যার দাম ৩০ থেকে ৪০ লাখ রুপি।

ওই অনুষ্ঠানে শাহরুখ খান বলেন, ‘আমার বেডরুমে একটা, লিভিং রুমে একটা, আমার ছোট ছেলের ঘরে একটা, আরিয়ানের ঘরে আরও একটা আর মেয়ে সুহানার ঘরে একটা…. সম্প্রতি জিমের টিভিটাও কোনও কারণে গড়বড় করছিল সেখানেও একটা নতুন টিভি কেনা হল। আজকাল তো আমি অপেক্ষা করি কবে পুরোনো টিভি খারাপ হবে, যাতে আমি নতুন টিভি কিনতে পারি’।

অর্থাৎ শাহরুখ খান তার বাড়ির শুধু টিভি সেট কিনতেই ব্যায় করেছেন সেই বাজেটে মধ্যবিত্তরা একটি বাড়ি কেনার বাজেট রাখেন।

যে মান্নাতের আসবাবেরই এতো দাম সেই বিলাসবহুল বাড়ি বানাতে কত টাকা খরচ করেছেন শাহরুখ তা বলা দায়!

শাহরুখের ওই প্রোগ্রামের ভিডিও টুইটারে ভাইরাল। নেটিজেনরা নানারকম মন্তব্য করছে ভিডিওটির কমেন্ট বক্সে। একজন লেখেন, ‘এই টাকায় তো আমাদের গোটা বাড়ি তৈরি হয়ে যাবে’। কেউ লিখেছেন,’সত্যিই রাজা মানুষ’। আরেক শাহরুখ ভক্ত লেখেন, ‘এবার নিজেকে আরও গরীব মনে হচ্ছে’।

মুম্বাইয়ের বান্দ্রার সবচেয়ে অভিজাত এলাকায়, আরব সাগরের ধারে অবস্থিত মান্নাত মায়ানগরীর অন্যতম আকর্ষণ। মান্নাতের বর্তমান বাজারদর প্রায় ২০০ কোটি টাকা।

শাহরুখ যখন প্রথম মুম্বইতে এসেছিলেন তার স্ত্রী গৌরীকে নিয়ে, তারা একটা ছোট অ্যাপার্টমেন্টেই থাকতেন,তার শাশুড়ি প্রায়শই বলতেন সেটা খুব ছোট। অভিনেতা জানান, ‘আমার অনেকদিনের ইচ্ছা ছিল একটা বাড়ি কেনার। দেখানোর জন্য নয়,আমি ভাবতাম মান্নাত একটা সাধারণ কোঠাবাড়ি তাই আমি কিনে নেব’।

নারিমান ডুবাসের কাছ থেকে ১৯৯৫ সালে এই বাংলোটি কেনেন শাহরুখ। সেই সময় মান্নাতের নাম ছিল ভিলা ভিয়েনা। ২৪৪৮ স্কোয়ার মিটার জায়গা জুরে অবস্থিত মান্নাত। এর ভিতরে রয়েছে জিম, সুইমিং পুল, বিশাল বাগান এবং একটি আস্ত সিনেমাহল। আরব সাগরের তীরে অবস্থিত মুম্বইয়ের সবচেয়ে সুন্দর প্রাসাদ বলে গন্য করা হয় মান্নাতকে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles