28.7 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

চুরি করে টেলিভিশনে ‘আই লাভ ইউ’ লিখে রেখে গেল চোর

- Advertisement -
চুরি করে টেলিভিশনে ‘আই লাভ ইউ’ লিখে রেখে গেল চোর
ছবি সংগৃহীত

মালিকের অনুপস্থিতির সুযোগ কাজে লাগিয়ে বাড়ি থেকে ২০ লাখ রুপির স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ রুপি নিয়ে নিয়ে পালিয়েছে চোর। তবে কেবল চুরি করেই তারা ক্ষান্ত হয়নি। চুরি করে যাওয়ার আগে মালিকের উদ্দেশে লিখে রেখে গেছে, ‘আই লাভ ইউ।’

সম্প্রতি ভারতের দক্ষিণ গোয়ার মারগাও শহরে এমন বিচিত্র ঘটনা ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গোয়ার মারগাও শহরের মালিক আসিব জেক নামে এক ব্যক্তির বাংলোতে এ ঘটনা ঘটেছে। বাংলোর মালিক দুদিনের ছুটি কাটাতে বাইরে গিয়েছিলেন। ছুটি কাটিয়ে ফিরে দেখেন বাংলোর আলমারি ভাঙা এবং সব কিছু ওলটপালট করা।

জানা যায়, আসি্রবে বাংলো থেকে প্রায় ২০ লাখ রুপি মূল্যের স্বর্ণ এবং রুপার গহনা এবং দেড় লাখ রুপি নগদ অর্থ চুরি করে পালিয়েছে চোর। প্রায় সবকিছু খুইয়ে বাংলোর মালিক যখন মুষড়ে পড়ছিলেন, ঠিক তখন তার চোখ পড়ে ঘরে থাকা টেলিভিশন স্ক্রিনের উপর। সেখানে মার্কার পেন দিয়ে বড় করে ‘আই লাভ ইউ’ লিখে রেখে যায় চোর।

এমন ঘটনায় রীতিমতো অবাক হয়েছেন ওই বাংলোর মালিক। তিনি জানিয়েছেন, টেলিভিশন স্ক্রিনে মার্কার দিয়ে আই লাভ ইউ লেখা হয়েছে।

চোরের এমন রসিকতা দেখে পুলিশও স্তম্ভিত। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলোটি থেকে প্রায় ২০ লাখ রুপির বেশি পরিমাণ অর্থ ও মূল্যবান সম্পদ চুরি হয়েছে।

এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আসিব। পুলিশ জানিয়েছে, চোরের খোঁজে ইতোমধ্যেই তল্লাশি শুরু করা হয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles