25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

ফের ভাইরাল অন্তঃসত্ত্বা পরীর ছবি

- Advertisement -
ফের ভাইরাল অন্তঃসত্ত্বা পরীর ছবি - The Bengali Times
ছবি: সংগৃহীত

ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমনি। আবার সাহসী নায়িকাও তিনি। তোয়াক্কা করেন না সমালোচনাকে। তাই নানা সামালোচনা হলেও আবারও গর্ভাবস্থার ছবি প্রকাশ্যে আনেন পরী।

ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমনি। আবার সাহসী নায়িকাও তিনি। তোয়াক্কা করেন না সমালোচনাকে। তাই নানা সামালোচনা হলেও আবারও গর্ভাবস্থার ছবি প্রকাশ্যে আনেন পরী। ফেসবুকে শনিবার আবারও পোস্ট করেন একটি ছবি। ঢিলেঢালা, নরম গোলাপি রঙের পোশাকে নায়িকা, যেখানে বেবি বাম্প স্পষ্ট। খোলা চুল, তাতে কাঠগোলাপ। দু’হাত ছড়িয়ে দিয়েছেন দু’পাশে। দেখে মনে হবে যেন খোলা আকাশে উড়াল দিয়েছেন। ‍সূর্য পশ্চিম আকাশে, গোধূলীর অপেক্ষা।

ক্যাপশানে লিখেছেন, ‘আই অ্যাম ট্রাইয়িং টু বি ইন দ্য মোমেন্ট অ্যান্ড ইয়াহ, আই এনজয় মাই প্রেগন্যান্সি’। ছবি দেখে মনে হয় সত্যি সত্যিই পরী মা হওয়ার আনন্দে আত্মহারা। অপেক্ষায় দিন গুনছেন অনাগত সন্তানের। এ যেন এক নতুন পরী। ফেসবুক স্ট্যাটাসে বিনোদন জগতের অনেকেই কমেন্ট করেছেন, শুভকামনা জানিয়েছেন। পরী অন্তঃসত্ত্বা হওয়ার পর স্বামী শরীফুল রাজকে নিয়ে কখনো নৌ বিহারে যাচ্ছেন আবার কখনো মাঝ রাতে বেরিয়ে পড়ছেন আইসক্রিম খেতে। নানাভাবে উপভোগ করছেন এ সময়টা। আবার কাজও ছেড়ে দিয়েছেন অনাগত সন্তানের জন্য, দোয়া চেয়েছেন সংবাদ মাধ্যমে। যেন অনাগত সন্তানই তার পৃথিবী।

গত ৮ মে বিশ্ব নারী দিবসে ফেসবুকে একটি ছবি পোস্ট করে বিতর্কে পরতে হয়েছিল ঢালিউডের এ নায়িকাকে। কারণ সেখানে বেবি বাম্প স্পষ্ট ছিল। যদিও অনেকেই প্রশংসাও করেছিল। তবে শনিবার (২১ মে) আবারও প্রমাণ করলেন সমালোচনা ও বিতর্ক থোরায় কেয়ার করেন সাহসী এ নায়িকা। যা করে আনন্দ পান তাই করেন পরীমনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles