18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

‘চুপ থাকার মধ্যেই উত্তর লুকিয়ে…’, বিকিনিতে ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দেবলীনার?

- Advertisement -
‘চুপ থাকার মধ্যেই উত্তর লুকিয়ে…’, বিকিনিতে ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দেবলীনার? - The Bengali Times
দেবলীনা

টলিপাড়ার প্রেমের গুঞ্জনে এখন সুপারহিট দেবলীনা, তথাগত ও বিবৃতি। নিজেদের প্রেম, সম্পর্ক নিয়ে এই তিনজন মুখে কুলুপ আঁটলেও, নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় নানারকম পোস্ট করে এই গুঞ্জনকে আরও বাড়িয়ে দেন। এই যেমন কয়েকদিন আগেই তথাগত তাঁর ফেসবুক পেজে পোস্ট করেছিলেন বিবৃতি ও দেবলীনার একটি ছবি। সেই ছবি পোস্ট করে তথাগত লিখেছিলেন, ”বেঁচে থাকার এই একটুখানি সময়ে কিছু সম্পর্কের নাম হয় না, নামের গণ্ডিতে তাদের আটকেও রাখা যায় না। ভটভটির পৃথিবীতে পাখিদি আর এরিয়েলের সম্পর্কটা সেইরকম।” এর সঙ্গে তথাগত যোগ করলেন, তাঁর নতুন ছবি ‘ভটভটি’র মুক্তির দিনক্ষণ। ‘ভটভটি’ ছবি মুক্তি পাবে ১১ আগস্ট। এই ছবিতেই একসঙ্গে অভিনয় করেছেন দেবলীনা ও বিবৃতি।

আর এবার সোশ্যাল মিডিয়ায় দেবলীনা পোস্ট করলেন একটি উষ্ণ ছবি। যেখানে তাঁকে দেখা গেল সমুদ্র সৈকতে বিকিনি পরে বালির মধ্যে বসে আছেন। তবে ছবি নয়, ছবির ক্যাপশন দেখেই নেটিজেনরা শুরু করলেন নানা জল্পনা।

দেবলীনা ছবির ক্যাপশনে লিখলেন, ‘এক নারীর চুপ করে থাকার অর্থ একেবারেই অর্থহীন নয়। এই নিস্তব্দতার মধ্যে রয়েছে অনেক উত্তর!’

অভিনেত্রী বিবৃতির সঙ্গে নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ তথাগত। আর এই কারণেই নাকি দেবলীনা ও তথাগতর দাম্পত্যে ভাঙন ধরেছে। কয়েকদিন আগে গুঞ্জনে এসেছিল, বিবৃতির সঙ্গে নাকি সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন তথাগত । তবে তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তথাগত ও বিবৃতি দু’ জনেই। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় যেটা ঘটল, তা দেখে হতবাক নেটিজেনরা।

সম্প্রতি দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন দেবলীনা। সঙ্গে ছিলেন দেবলীনার মা। তবে দেবলীনার পোস্ট করা ছবি দেখে বোঝাই যাচ্ছে, এই ট্রিপে দেবলীনার সঙ্গে ছিলেন অভিনেতা ঋষভও। তথাগত মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ভটভটি’তে ঋষভের সঙ্গে অভিনয় করেছেন দেবলীনা। সেই ছবির শুটিং থেকেই দেবলীনার সঙ্গে নাকি আলাপ ঋষভের। আর এই ছবি দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, ঋষভের মধ্যেই কি নতুন প্রেম খুঁজে পেলেন দেবলীনা?

সংবাদ মাধ্যমকে অবশ্য় দেবলীনা জানিয়ে ছিলেন, ”নারী-পুরুষ মানেই প্রেম! এর বাইরেও তো অনেক কিছু রয়েছে। ঋষভ আমার ভাইয়ের মতো। আমার কোনও ভাই বা বোন নেই, ঋষভই সেই জায়গাটা পূরণ করেছে।” আর প্রেমের কথা উঠলে, দেবলীনার মুখে একটাই কথা, ”আমি এখনও একজনকেই ভালবাসি!”

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles