4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

নায়িকা হওয়ার অফার পেয়েছি, সঙ্গে কুপ্রস্তাবও: অপরাজিতা

নায়িকা হওয়ার অফার পেয়েছি, সঙ্গে কুপ্রস্তাবও: অপরাজিতা - the Bengali Times

কলকাতায় অভিনয় জগতে বহু বছর ধরে পরিচিত মুখ অপরাজিত আঢ্য। ক্যারিয়ারের শুরুতে বড় পর্দায় অভিনয় করলেও পরবর্তীতে ছোট পর্দাতেই ক্যারিয়ার গড়েন এই অভিনেত্রী। টেলিভিশন নাটকের পাশাপাশি ইদানিং চলচ্চিত্রেও নিয়মিত হয়েছেন অপরাজিতা।

- Advertisement -

কিন্তু কম বয়সে কি ছবিতে কাজ করতে চাননি অপরাজিতা আঢ্য? আনন্দবাজারের এক প্রতিবেদনে অভিনেত্রী জানিয়েছেন, ভারী চেহারা নিয়ে কটাক্ষ এবং কাস্টিং কাউচ তাঁকে বড় পর্দা থেকে সরিয়ে আনে। নিজেকে নিয়ে কোনও রাখঢাক নেই অপরাজিতা আঢ্যর।

অপরাজিতা আঢ্য জানান, স্কুলজীবন থেকে অভিনয়জীবন শুরু। জি বাংলার একটি রিয়্যালিটি শো-তে যেমন হাসতে হাসতে স্বীকার করেছেন, তাঁর ভারী চেহারা নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাঁকে। নায়কেরা তাঁকে বলেছেন, এ বার তো আমার মায়ের চরিত্রে অভিনয় করবি! পাশাপাশি একেবারে শুরুতে তিনিও নায়িকা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। অভিনেত্রীর দাবি, সঙ্গে কুপ্রস্তাবও এসেছে প্রযোজকের থেকে। প্রযোজকের ঘনিষ্ঠরা সরাসরি তাঁকে ডেকে বলেছেন, এই চরিত্রটা তুমিই করবে। কিন্তু প্রযোজক তোমার সঙ্গে আলাদা জায়গায় দেখা করতে চেয়েছেন।

তখনই অপরাজিতা ঠিক করেন, তিনি ছোট পর্দাতেই নিজেকে মেলে ধরবেন। কারণ, ছোট পর্দা থেকে কোনও দিন এই ধরনের আপত্তিকর প্রস্তাব পাননি তিনি। পরে ধীরে ধীরে বদলেছে বাংলা বিনোদন দুনিয়া। ছবি বানাতে এগিয়ে এসেছেন ছোট পর্দারই পরিচালক, প্রযোজকেরা। ফলে, পরিবেশ বদলেছে। তখন অভিনেত্রীও একের পর এক অভিনয় করেছেন নানা স্বাদের ছবিতে। যত ছবির গল্পের ধারা বদলেছে, ততই নিজেকে প্রমাণ করার সুযোগ মিলেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles