8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন সুনীল শেঠী

- Advertisement -
মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন সুনীল শেঠী
অভিনেতা সুনীল শেঠীর মেয়ে আথিয়া শেঠী

বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠীর মেয়ে আথিয়া শেঠী। অভিনয়ে পা দিয়েছেন বেশ ক’বছর হলেও বাবার মত তেমন খ্যাতি পাননি এই স্টার কিড। বেশ কিছুদিন ধরেই ভারতের জাতীয় দলের ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে প্রেম করছেন আথিয়া।

জানা গেছে, চলতি বছরেই প্রেমিকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তিনি। যদিও বিয়ের কথা গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছে এই তারকার পরিবার।

- Advertisement -

এবার নিজের মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন বলিউড তারকা সুনীল শেঠী নিজেই। আথিয়ার বিয়ের গুঞ্জনের বিষয়ে সুনীল শেঠী বলেন, ‘সে কি করতে চায় সেই সিদ্ধান্ত তার। কারণ সময়ের সঙ্গে অনেক কিছু বদলে যায়। আমার মেয়ে ও ছেলে দু’জনই দায়িত্ববান। তারা তাদের সিদ্ধান্ত নিক। তাদের জন্য সবসময়ই আমার আশীর্বাদ থাকবে।’

ক্রিকেটার কে এল রাহুল ও সুনীল শেঠীর মেয়ে আথিয়া শেঠী সম্পর্কে জড়িয়েছেন দীর্ঘদিন। বলিপাড়ার জোর গুঞ্জন মুম্বাইতে আলাদা অ্যাপার্টমেন্টে নাকি লিভ ইন করছেন তারা। যদিও সেই নিয়ে প্রকাশ্যে মুখ খুলছেন না কেউই। এর আগে এই প্রসঙ্গে নিজের মতামত দেন আথিয়া শেঠী। অভিনেত্রী বলেন, ‘আমি এই ধরনের কোনও প্রশ্নের উত্তর দেব না। এইসব বিষয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত হয়ে গিয়েছি। এখন আমার এসব শুনলে হাসি পায়। মানুষ যা ভাবতে চায় ভাবতে পারে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles