8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

অসুস্থ পূজা চেরি, মন খারাপ ভক্তদের

- Advertisement -
অসুস্থ পূজা চেরি, মন খারাপ ভক্তদের - The Bengali Times
ছবি: সংগৃহীত

হালের জনপ্রিয় ঢালিউড চিত্রনায়িকা পূজা চেরি। তরুণ এই শিল্পী যেন সোনার কপাল নিয়েই এসেছিলেন ইন্ডাস্ট্রিতে। বাংলা সিনেমার দুর্দিনেও একের পর এক প্রশংসনীয় কাজ দর্শককে উপহার দিয়েছেন।

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিষেক হয় পূজার। এরপর ‘নূর-জাহান’ ছবির মাধ্যমে ২০১৮ সালে প্রথম নায়িকা হিসেবে ধরা দেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ‘পোড়ামন টু’, ‘দহন’, ‘প্রেম আমার টু’ সিনেমায় অসাধারণ কাজ করা পূজার ২০২২ সালটা যেন নিজের প্রাপ্তির তালিকায় যুক্ত হলো।

- Advertisement -

এ বছর ঈদুল ফিতরে দুটি সিনেমা মুক্তি পেয়েছে পূজা চেরির। সাকিব খানের বিপরীতে ‘গলুই’ এবং সিয়াম আহমেদের বিপরীতে ‘শান’ সিনেমার অপেক্ষা দীর্ঘদিন ধরেই ছিলও পূজাভক্তদের মাঝে। সে কারণেই প্রিয় অভিনেত্রীকে দেখতে হলেও ছিল ভিড়। আশা ছিল ছবির প্রচার-প্রচারণায় আরও কিছুদিন হাতের নাগালে ধরা দেবেন এই তারকা। তবে সে আশা গুড়ে বালি। অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী।

বুধবার (১১ মে) নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নিজের অসুস্থতার কথা জানান পূজা চেরি। এ বিষয়ে সময় সংবাদকে পূজা জানান, ১০২ ডিগ্রি জ্বরে প্রচণ্ড অসুস্থতায় ভুগছেন তিনি। এদিকে, আগামীকাল (১২ মে) যমুনা ব্লকবাস্টার সিনেমায় শান ছবির বিশেষ প্রচারণায় অংশ নেওয়ার কথা থাকলেও চিকিৎসকের পরামর্শে বর্তমানে কোথাও না গিয়ে বাড়িতেই বিশ্রাম নেবেন তিনি। এমনটাই জানিয়েছেন পূজা।

এদিকে, প্রিয় অভিনেত্রীর অসুস্থতার খবরে মন খারাপ ভক্তদের। পূজার ফেসবুকে কমেন্ট করে নায়িকার দ্রুত সুস্থতা কামনা করেছেন তার ভক্তরা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles