-5.2 C
Toronto
মঙ্গলবার, জানুয়ারী ৩১, ২০২৩

বুকের ওপর ট্যাটু, নেটিজেনদের রোষানলে নুসরাত

বুকের ওপর ট্যাটু, নেটিজেনদের রোষানলে নুসরাত - the Bengali Times
নুসরাত জাহান

কলকাতার নুসরাত জাহান অনুরাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু হাসিমুখে শুভেচ্ছা জানিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়তে হলো বসিরহাটের তারকা সাংসদকে। কেন? কারণ একাধিক। হয়তো নুসরাত নিজেও ভাবেননি ঈদের শুভেচ্ছা জানিয়ে এমন সব মন্তব্যের মুখোমুখি হতে হবে তাকে।

১৯ সেকেন্ডের ভিডিও বার্তায় নুসরাত বলেছিলেন, ‘আমার পক্ষ থেকে সকলকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক। আশা করছি সর্বশক্তিমান আপনার এবং আপনার পরিবারের ওপর সদা কৃপাদৃষ্টি বজায় রাখবেন। সকল পরিবারের জন্য ঈশ্বর আনন্দ আর সমৃদ্ধির দরজা খুলে দিন। ’

- Advertisement -

নুসরাতের এই পোস্ট ঘিরে সমালোচনার শুরু হয়। শুরুতেই তার পোশাক দেখে ভ্রু কুঁচকাচ্ছেন নেটিজেনরা। কেন কাঁধ কাটা সালোয়ার-কামিজে বুকের ট্যাটু উন্মুক্ত রেখে ঈদের শুভেচ্ছা জানাবেন সাংসদ? প্রশ্ন সমালোচকদের।

একজন নুসরাতের এই পোস্টে সরাসরি প্রশ্ন করেছেন, ‘ঈদের শুভেচ্ছা জানাতে বুকের ওপর ট্যাটু দেখাতেই হবে। ’ নুসরাতের সাজকে অনেকেই ‘অর্ধনগ্ন’ বলে কটাক্ষ করেছেন।

একজন জিজ্ঞেস করেন, ‘তুমি হিন্দু না মুসলিম?’ ইংরেজি ভাষায় নুসরাত শুভেচ্ছা জানানোতেও ট্রোলড হলেন নায়িকা। অনেকেই লিখেছেন, ‘কেন, বাংলা জানো না বুঝি?’

বরাবর পোশাক নিয়ে অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তবে তিনিও জানিয়েছেন, এই অসুস্থ রুচির মানসিকতাকে কোনো দিনই পাত্তা দেন না তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles