15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

অস্ট্রেলিয়া থেকে ঈদের শুভেচ্ছা জানালেন শাবনূর

- Advertisement -

অস্ট্রেলিয়া থেকে ঈদের শুভেচ্ছা জানালেন শাবনূর - The Bengali Times

সুদূর অস্ট্রেলিয়া থেকে ভক্ত ও সহকর্মীদের ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা শাবনূর। ঢাকাই সিনেমার নন্দিত এই অভিনেত্রী বর্তমানে অস্ট্রেলিয়াতে ছেলেকে নিয়ে ঈদ উদযাপন করছেন।

- Advertisement -

বাংলাদেশে আগামীকাল মঙ্গলবার ঈদ হলেও অস্ট্রেলিয়ায় ঈদ উদযাপন হচ্ছে আজ সোমবার। তাই দেশের অনুরাগীদের একদিন আগেই অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাবনূর।

বিদেশ বিভূইয়ে থাকলেও দেশি সংস্কৃতিকে ভুলে যাননি এই চিত্রনায়িকা। চাঁদরাতের হাত রাঙিয়েছেন মেহেদির রঙে। মেতেছেন ঈদের আনন্দে। সেসব মুহূর্তের কিছু ছবি শাবনূর শেয়ার করেছেন তার ফেসবুকে। লিখেছেন ‘আজ মেহেদি নাইটে জানাই সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা।’

উল্লেখ্য, প্রায় এক দশক ধরে অস্ট্রেলিয়া থাকছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানেও যোগ দেন এই অভিনেত্রী। তবে করোনার কারণে কয়েক বছর দেশে আসতে দেখা যায়নি।

অস্ট্রেলিয়া থেকে ঈদের শুভেচ্ছা জানালেন শাবনূর - The Bengali Times

তবে ইদানিং সামাজিক মাধ্যমে বেশ সরব শাবনূর। অস্ট্রেলিয়ায় কাটানো নানা সময়ের ভিডিও ইউটিউব ও ফেসবুকে প্রকাশ করেন তিনি। জানা গেছে, অস্ট্রেলিয়ায় ছোট বোন ঝুমুরের স্বামীর সঙ্গে ব্যবসা করছেন শাবনূর। এদিকে ঢাকায়ও তার একটি স্কুল রয়েছে।

সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এই অভিনেত্রীর।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles