8.2 C
Toronto
বুধবার, মে ১৮, ২০২২

অমিতাভ-শাহরুখ-আলিয়া ও রাশ্মিকারাও ক্ষমা চেয়েছেন

- Advertisement -
অমিতাভ-শাহরুখ-আলিয়া ও রাশ্মিকারাও ক্ষমা চেয়েছেন - The Bengali Times
ছবি সংগৃহীত

বলিউডের তারকারা সিনেমার পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করে থাকেন। মূলত বিজ্ঞাপনে তারকাদের অংশগ্রহণেই কারণেই ওই পণ্যের প্রতি ক্রেতাদের আগ্রহ তৈরি হয়। তবে অনেক সময় বিতর্কিত পণ্যের বিজ্ঞাপনে অংশ নিয়ে সমালোচনার মুখে পড়েন তারা।

এর আগে বলিউডের অক্ষয় কুমার, রশ্মিকা মন্দানা, রণবীর সিং ও আরও অনেক তারকারা যারা বিতর্কিত বিজ্ঞাপনের জন্য ট্রলের মুখে পড়েছেন।

- Advertisement -

সদ্য করা বিজ্ঞাপনের জন্য় ফের ট্রলের মুখে পড়লেন অক্ষয় কুমার। এ জন্য ক্ষমাও চেয়েছেন তিনি। টোব্যাকো ব্র্যান্ডের বিজ্ঞাপন করায় অনেক সমালোচিত হয়েছেন এই অভিনেতা। ক্ষমা চেয়ে ভক্তদের অক্ষয় জানান, এই বিজ্ঞাপনের সব টাকা তিনি দান করে দিবেন।

এর আগে রাশ্মিকা মন্দানা, রণবীর সিং বিতর্কিত বিজ্ঞাপনের জন্য ট্রলের শিকার হয়েছেন। মূলত অন্তর্বাসের একটি বিজ্ঞাপনের জন্য সমালোচনার শিকার হয়েছিলেন তারা। অনেকে বলেছিল যে বিজ্ঞাপনটি খুবই ‘সস্তা’।

সদ্য বিবাহিত আলিয়া ভাটও সমালোচিত হয়েছিলেন বিজ্ঞাপন করে। বিয়ের পোশাকের একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন করায় সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। বিজ্ঞাপনে কন্যাদান প্রথাকে সমালোচনা করা হয়। তখন এই বিজ্ঞাপনটি ট্রলের মুখে পড়ে কারণ বিজ্ঞাপনে হিন্দু আচারের প্রতি অশ্রদ্ধা প্রকাশ করা হয়েছিল।

বলিউড বাদশাহ শারুখ খান। তিনিও বিজ্ঞাপন করে হয়েছেন সমালোচিত। ফর্শা হওয়ার ক্রিমের বিজ্ঞাপনের জন্য সমালোচনার শিকার হয়েছিলেন তিনি।

এই তালিকায় বাদ যাননি বলিউড শাহেনশাহ অমিতাব বচ্চনও। পান মাসালার বিজ্ঞাপনের জন্য ট্রলের শিকার হন তিনি। সমালোচনা এতোটাই তুখোড় হয়েছিলো যে । তাকে এই বিজ্ঞাপনের ক্যাম্পেইন ছেড়ে দিতে বাধ্য হোন তিনি।

স্টার কিড শানায়া কাপুর তার প্রথম বিজ্ঞাপনের জন্য ব্যাপকভাবে ট্রোলড হয়েছিলেন। নেটিজেনরা বলেছিলেন তার অভিনয়ে সহজাত ব্যাপারটি ছিল না।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles