15.7 C
Toronto
শুক্রবার, মে ১৭, ২০২৪

‘অনেক ছেলেই ৬টা ১২টা প্রেম করে, তাদের তো বাহবা দেই’

‘অনেক ছেলেই ৬টা ১২টা প্রেম করে, তাদের তো বাহবা দেই’
অভিনেত্রী সোহানা সাবা

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে মঙ্গলবার। ভিডিওতে দেখা যায়, এক তরুণীকে সারপ্রাইজ দিতে চাইছেন তার বন্ধু। দুই হাত দিয়ে তরুণীর চোখ বন্ধ করে ধরেন। এরপর চোখ খুলে দেন। দেখা যায়, রেস্তোরাঁয় একে একে পাঁচ তরুণ প্রবেশ করেন। এরপর ওই তরুণীকে ছয় যুবক নানা অভিযোগে অভিযুক্ত করে। এসবের মধ্যে অন্যতম, মেয়েটি একই সঙ্গে ছয় ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গেছেন!

দিন শেষে গভীর রাত পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে চলে নানা ধরনের চর্চা। বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অভিনেত্রী সোহানা সাবা। তিনি বলছেন, ‘ ছেলেরা একই সঙ্গে এর দ্বিগুণ সম্পর্কে থাকলেও তাদের বাহবা দেওয়া হয়।’ তিনি আরও বলেন, ‘অনেক ছেলেই ৬টা ১২টা প্রেম করে। তাদের তো বাহবা দেই।’

- Advertisement -

একটি ফেসবুক পেজ থেকে এমন ভিডিওটি প্রচার করা হয়েছে। মিরপুরের ওই রেস্তোরাঁয় ছয় যুবক সেই তরুণীর কাছে নানা প্রশ্নের জবাব চান। একসময় তরুণী হাত থেকে একটি বস্তু ছুড়ে মারেন। একসময় কান্নাও করে ফেলেন।

বিষয়টি নিয়ে এখনো চলছে নানা ধরনের কথা। হয়ে গেছে অনেক ট্রল, সমালোচনা, মিম। ভিডিও ডাউনলোড করে আবার আপলোড করা হয়েছে অনেক ফেসবুক পেজে। ইউটিউব ও অন্যান্য সামাজিক মাধ্যমেও পাওয়া যাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles