17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

ইমরানে মজেছিলেন রেখাসহ অনেক বলিউড নায়িকা

- Advertisement -
ইমরানে মজেছিলেন রেখাসহ অনেক বলিউড নায়িকা - The Bengali Times
ছবি সংগ্রহ

সদ্য পাকিস্তানের প্রধানমন্ত্রিত্ব হারিয়েছেন ইমরান খান। আপাতত তার প্রায় প্রতিটি রাজনৈতিক পদক্ষেপই রয়েছে নজরদারিতে।

রাজনীতিবিদ হিসেবে ইমরান খানের ব্যক্তিজীবন নিয়েও কম উৎসাহ নেই তার ভক্তবৃন্দদের। এমনকি তার অতীত জীবনের একাধিক প্রেমের সম্পর্কও নিয়েও চলছে মুখরোচক গপ্পো। তেমনই একটি সম্পর্ক নাকি গড়ে উঠেছিল বলিউড অভিনেত্রী রেখার সঙ্গে। আর এই সম্পর্ক নাকি প্রায় বিয়ে পর্যন্ত গড়িয়েছিল!

- Advertisement -

পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগে ইমরান খানের ক্রিকেটীয় জীবনকালের সঙ্গে জুড়ে রয়েছে ‘প্লে-বয়’ ভাবমূর্তি। বলিউডের একাধিক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন আজও মুখে মুখে ফেরে। তবে সাম্প্রতিক সময়ে রেখার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনায় মজেছে নেটিজেনরা।

ইমরানের ইনসুইং ইয়র্কারের ভক্ত নন, এমন ক্রিকেট সমর্থক খুব কমই রয়েছেন। মহিলা মহলেও তার অনুরাগীর সংখ্যা বড় একটা কম নয়। তাদের মধ্যে রয়েছেন বলিউডের বহু নায়িকা। ওই নায়িকাদের কয়েক জনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি

এককালে মুনমুন সেনের সঙ্গে ইমরান খানের সম্পর্ক নিয়েও কম গুঞ্জন হয়নি। সে সময় অনেকেই বলতেন, মুনমুনকে দারুণ পছন্দ করতেন ইমরান। অবশ্য এ নিয়ে কখনো প্রকাশে কিছু বলেননি উভয়ে।

বলিউড পাড়ায় আরেকটি গুঞ্জন ছিল, শাবানা আজমির সঙ্গে ইমরানের ঘনিষ্ঠতা নিয়ে। তবে এ নিয়েও কখনো কিছু বলেননি দুজনে। ফলে আজও রহস্য থেকে গেছে এই সম্পর্ক।

সত্তরের দশকের প্রথম সারির নায়িকা ছিলেন জিনাত আমান। সেই জিনাতের সঙ্গে ইমরানের প্রেমের জোর গুঞ্জন চলেছে দীর্ঘদিন। অনেকের দাবি, ১৯৯২ বিশ্বকাপ জয়ী পাকিস্তানের সাবেক অধিনায়ক নাকি নাকি জিনাতের সঙ্গেও।

মুনমুন ও জিনাতের পাশাপাশি ইমরানের সঙ্গে জড়িয়ে আছে রেখার নামও। সাম্প্রতিক সময়ে সেই পুরনো সম্পর্ক ঘিরে প্রকাশিত একটি প্রতিবেদনই ঘোরাঘুরি করেছে নেটমাধ্যমে।
সে সময় স্টার নামে একটি সংবাদপত্রের শিরোনাম ছিল, ‘রেখার সঙ্গে বিয়ে করছেন ইমরান?’ ওই সংবাদপত্রের প্রতিবেদনে আরও দাবি, ১৯৮৫ সালের এপ্রিলের প্রায় পুরোটাই মুম্বই (তৎকালীন বম্বে)-য়ে কাটিয়েছিলেন ইমরান। সঙ্গী ছিলেন রেখা।

প্রত্যক্ষদর্শীদের দাবি ছিল, রেখার সঙ্গে সমুদ্রের ধারে, ব্যক্তিগত পার্টিতে বা নৈশক্লাবের মতো নানা জায়গায় ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে ইমরানকে। দু’জনে যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তা তাদের ঘনিষ্ঠতা থেকে স্পষ্ট।

এই প্রেমের সম্পর্ক নাকি গড়িয়েছিল প্রায় বিয়ে পর্যন্ত। রেখার সঙ্গেই নাকি বিয়ের কথাবার্তা শুরু হয়েছিল ইমরানের।

ওই সংবাদপত্রে দাবি, এ বিয়ে নিয়ে রেখার মা পুষ্পাবলীরও কোনো আপত্তি ছিল না। ইমরানই যে তার মেয়ের সেরা সঙ্গী হতে পারেন, তেমনই নাকি মনে করতেন পুষ্পাবলী।

শেষমেশ রেখার সঙ্গে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াল না কেন? ওই রিপোর্টের দাবি, অভিনেত্রীদের সঙ্গে ঘোরাঘুরি করলেও বিয়ের কথা ভাবতেও পারতেন না ইমরান। এই বক্তব্যের সমর্থনে ইমরানের একটি মন্তব্যও প্রকাশ করেছিল তারা

ইমরান জানিয়েছিলেন, ‘কিছুকালের জন্য সঙ্গী হিসাবে অভিনেত্রীরা মন্দ নয়। তবে কিছু দিনের জন্য তাদের সঙ্গ পছন্দ করলেও আমি তা ছেড়ে বেরিয়ে যেতাম। একজন অভিনেত্রীকে বিয়ে করার কথা ভাবতেও পারি না।’

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles