15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

পরিচালনায় শাহরুখ-পুত্র আরিয়ান, নির্মাণ করছেন ওয়েব সিরিজ

- Advertisement -
পরিচালনায় শাহরুখ-পুত্র আরিয়ান, নির্মাণ করছেন ওয়েব সিরিজ
ফাইল ছবি

বড় আয়োজনে ঘোষণা ছাড়াই ওয়েব সিরিজ নির্মাণের মধ্য দিয়ে শোবিজে পা রাখলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জানা গেছে, অ্যামাজন প্রাইম-এর ওয়েব সিরিজ পরিচালনা করছেন তিনি, শুধু তাই নয়- সিরিজের চিত্রনাট্যও লিখেছেন তিনি।

গত শুক্র এবং শনিবার পরীক্ষমূলক শুটিং করেছেন আরিয়ান। সিরিজটি ফ্লোরে ওঠার আগে হাত পাকিয়ে নিতে চাইছেন শাহরুখ-পুত্র। কেবল তা-ই নয়, পরীক্ষামূলক শুটিংয়ের মাধ্যমে কলাকুশলীদের সঙ্গে একটি ‘দল’ হয়ে ওঠার তাগিদ কাজ করছে তার মধ্যে।

- Advertisement -

সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, খুবই মন দিয়ে কাজ করছেন আরিয়ান। প্রাক-শুটিংয়ের কাজ চলছে এই মুহূর্তে। খুব তাড়াতাড়ি মূল শুটিংয়ের তারিখ প্রকাশ্যে আসবে। সব ঠিকঠাক থাকলে এবছরই মুক্তি পাবে আরিয়ানের নির্মাণে প্রথম কোনো কাজ।
শোনা যাচ্ছে, অ্যামাজন প্রাইমের পরে আরিয়ান নিজের বাবা-মায়ের প্রযোজনা সংস্থার (রেড চিলিজ এন্টারটেইমেন্ট) হয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের ছবির পরিচালনায় হাত দেবেন। অন্যদিকে, শাহরুখের মেয়ে সুহানা খান তার প্রথম ছবির শুটিং শুরু করেছেন। ‘আর্চিস কমিক্স’ নিয়ে চিত্রনাট্য লিখেছেন পরিচালক জোয়া আখতার।

সেই ছবিতে সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়ার এই মিউজিক্যাল ছবি। উল্লেখ্য, আরিয়ান আগেই জানিয়েছিলেন যে, বাবার মতো অভিনেতা হওয়ার ইচ্ছা নেই তার। ক্যামেরার পিছনের শিল্পচর্চাই তার লক্ষ্য।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles