15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

থাপ্পড়কাণ্ডে অস্কার থেকে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ

- Advertisement -
থাপ্পড়কাণ্ডে অস্কার থেকে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ - The Bengali Times
হলিউড অভিনেতা উইল স্মিথ

অস্কার অনুষ্ঠান চলাকালীন উপস্থাপক ও কৌতুকাভিনেতা ক্রিস রককে থাপ্পড় মারার ঘটনায় হলিউড অভিনেতা উইল স্মিথকে অস্কার গালা এবং অন্যান্য একাডেমি ইভেন্ট থেকে ১০ বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে।
থাপ্পড়কাণ্ডে অস্কার থেকে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, উইল স্মিথের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিয়ে আলোচনা করতে শুক্রবার (৮ এপ্রিল) বৈঠকে বসে চলচ্চিত্র বিষয়ক বিজ্ঞান ও শিল্পকলার উন্নয়নের জন্য প্রতিষ্ঠিত অনারারি মার্কিন প্রতিষ্ঠান অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স (অস্কার)। সেখান থেকেই উইল স্মিথকে ১০ বছরের জন্য অস্কার থেকে নিষিদ্ধের ঘোষণা আসে।

- Advertisement -

এর আগে, ৯৪তম অস্কার আসরে উপস্থাপক ক্রিস রককে চড় মারার ঘটনায় সরগরম হয়ে ওঠে বিনোদন দুনিয়া। বহুল আকাঙ্ক্ষিত অস্কারের আসরে এমন অপ্রীতিকর মুহূর্তের অবতারণায় আলোচনা-সমালোচনা শুরু হয় উইল স্মিথকে নিয়ে।

অস্কারের লাইভ অনুষ্ঠানে উপস্থাপক রক যখন স্মিথের স্ত্রীর চেহারা নিয়ে কৌতুক করেন, তখনই মঞ্চে উঠে রককে চড় মারেন স্মিথ। এরপর সেরা অভিনেতার ট্রফি গ্রহণের সময় আবেগঘন বক্তব্যে তিনি জানান, অসুস্থতার কারণে তার স্ত্রীর মাথায় চুল নেই। বিষয়টি একেবারে না জেনেই মজা করেছেন রক।

স্ত্রীর প্রতি ভালোবাসাই তাকে এ রকম অপ্রীতিকর ঘটনার সম্মুখীন করেছে উল্লেখ করে, অনুষ্ঠান উদ্‌যাপনে বিঘ্ন ঘটানোর কারণে পরে দুঃখ প্রকাশ করে অস্কার থেকে পদত্যাগ করেন অভিনেতা উইল স্মিথ। জানান, একাডেমি তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিলে তা মেনে নিতেও তিনি প্রস্তুত।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles