19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

পাকিস্তান থেকে পালিয়েছেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবির ঘনিষ্ঠ বান্ধবী!

- Advertisement -
পাকিস্তান থেকে পালিয়েছেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবির ঘনিষ্ঠ বান্ধবী! - The Bengali Times
সংগৃহীত ছবির ওপর এক্সপ্রেস ট্রিবিউনে প্রকাশিত নিউজের শিরোনামের স্ক্রিনশট

এই মুহূর্তে চরম রাজনৈতিক অস্থিরতা বিরাজ করছে পাকিস্তানে। রবিবার দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের পরামর্শে সংসদ ভেঙে দেন প্রেসিডেন্ট আরিফ আলভি। এরপর থেকে ইমরান খান দেশটির অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী হয়ে যান।

এদিকে, রাজনৈতিক অস্থিরতার মধ্যেই ইমরান খানের স্ত্রী বুশরা বিবির ঘনিষ্ঠ বান্ধবী ফারাহ খান পাকিস্তান থেকে পালিয়েছেন বলে খবর পাওয়া গেছে। তিনি পাকিস্তান ছেড়ে দুবাই চলে গেছেন বলে স্থানীয় গণমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে দাবি করা হয়েছে।

- Advertisement -

ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবে সৃষ্ট অস্থিরতায় পার্লামেন্টে ভেঙে দেওয়ার প্রেক্ষাপটে তিনি পালিয়ে যান বলে জানা গেছে।
ফারাহ খান ছাড়াও ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির আরও কয়েকজন নেতা দেশ ছেড়ে পালিয়েছেন বলে জানিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন।

পিটিআই’র খবর অনুযায়ী, ফারাহ খান রবিবার দুবাই চলে যান। সেখানে তার স্বামী বাস করেন।

উল্লেখ্য, পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলওয়াল ভুট্টো জারদারি এবং পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের সহ-সভাপতি মরিয়াম নওয়াজ কয়েকবার অভিযোগ করেছেন যে ফারাহ খান দুর্নীতির সাথে জড়িত।

অভিযোগের জবাবে ইমরানের ঘনিষ্ঠ সহকর্মী শেহবাজ গিল বলেন, বুশরার বিরুদ্ধে সমালোচনার কিছু না পেয়ে মরিয়ম এখন বুশরার বন্ধুকে টার্গেট করছেন।

পিটিআই’র খবর অনুযায়ী, ফারাহ কোনও সরকারি পদে নেই। তিনি পিটিআইয়ের সদস্যও নন।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles