15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

সামান্থার এক পোস্টেই ২২ লাখ!

- Advertisement -
সামান্থার এক পোস্টেই ২২ লাখ! - The Bengali Times
ছবি : সংগৃহীত

আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। বিচ্ছেদের পর যে নায়িকা তার পারিশ্রমিক বাড়িয়েছেন সে খবর দর্শকরা আগেই জেনেছেন। এবার তার প্রমাণও পাওয়া গেল। বর্তমানে দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় তার অবস্থান দ্বিতীয়।

- Advertisement -

শুধু সিনেমার ক্ষেত্রে নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনের প্রচারের ক্ষেত্রেও দাম বাড়িয়েছেন কয়েক গুণ। বিবাহবিচ্ছেদের পরও ক্রেজ হারাননি সামান্থা।

এর আগে আগে ইনস্টাগ্রামে একটি কমার্শিয়াল পোস্টের জন্য ৮ লাখ রুপি নিতেন। আর এখন প্রতিটি কমার্শিয়াল পোস্টের জন্য ২০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২ লাখ ৭৩ হাজার ৯৫ টাকা) নিচ্ছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, সামান্থার এই আইটেম গান নিয়ে আপত্তি করে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতা এবং যৌনপিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবিও জানিয়েছিলেন তারা।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles