15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

সালমানের সঙ্গে গোপন বিয়ের খবরে মুখ খুললেন সোনাক্ষী

- Advertisement -
সালমানের সঙ্গে গোপন বিয়ের খবরে মুখ খুললেন সোনাক্ষী
ফাইল ছবি

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বহু নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও কাউকেই জীবনসঙ্গী করেননি ভাইজান। ‘একলা চলো রে’ নীতিতেই চলছেন এই সুপারস্টার। তবে সম্প্রতি সোনাক্ষী সিনহার সঙ্গে সালমানের বিয়ের গুঞ্জন চাউর হয়েছিলো।

এই গুঞ্জনের মূলে রয়েছে সুপার এডিট করা একটি ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিটিতে দেখা যাচ্ছে- নববধূর সাজে সোনাক্ষী। তার পরনে লাল শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে বড় লাল টিপ। এছাড়াও সিঁথিভর্তি সিঁদুরের সঙ্গে খোঁপায় গোঁজা ফুল। নায়িকার চোখে-মুখে অঢেল হাসির ঢেউ। মুখোমুখি দাঁড়িয়ে সালমান। তার পরনে সাদা শার্ট ও বেইজ রঙের ব্লেজার। হাত বাড়িয়ে রাখা সোনাক্ষীর আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন ভাইজান।

- Advertisement -

মূলত এরপরই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে গোপনে বিয়ে করেছেন সালমান খান ও সোনাক্ষী সিনহা। তবে ছবিটি এডিট করা এবং বিয়ের খবরটি যে ভুয়া- সেটি বুঝতে বেশি সময় নেননি নেটজনতা।

একটি ছবিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় বয়ে গেলেও সালমান বা সোনাক্ষীর কেউই আগে মুখ খুলেননি। তবে সম্প্রতি এক পোস্টের মন্তব্যে সোনাক্ষী লেখেন, ‘আপনি এতটাই নির্বোধ যে কোনটি সত্য ও মিথ্যা ছবি তারও পাথর্ক্য বুঝতে পারেন না।’ সঙ্গে যুক্ত করেন তিনটি হাসির ইমোজি।

প্রসঙ্গত, সোনাক্ষীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এছাড়াও ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে সালমান খান তার পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’র কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles