8.1 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্যান্ট-স্যুটের দাম ১৮ হাজার হলেও পূজার ব্যাগের দাম দেড় লাখ!

প্যান্ট-স্যুটের দাম ১৮ হাজার হলেও পূজার ব্যাগের দাম দেড় লাখ! - the Bengali Times
মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়ে বলিউডে আসেন পূজা হেগড়ে

মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার-আপ হয়ে বলিউডে আসেন পূজা হেগড়ে। হৃতিক রোশনের সঙ্গে আশুতোষ গোয়ারিকরের ‘মহেঞ্জোদারো চলচ্চিত্রে মূল চরিত্রে অভিনয় করে আসেন আলোচনায়। এখন সেই পূজা হেগড়ের ভক্তকুলের সংখ্যা লাখ লাখ।

কিছুদিন আগে মুক্তি পায় তার অভিনীত ‘রাধে শ্যাম। ছবিতে নায়ক ‘বাহুবলি’র প্রভাস। এই পূজা হেগড়ে ভক্তদের কাছে স্টাইল আইকনও। তার পোশাক পরিচ্ছেদ নিয়ে আলাদা আগ্রহ পান ভক্তরা।

- Advertisement -

বলিউড হাঙ্গামার খবর, এ নায়িকার হাতে রয়েছে পাঁচটি বড় প্রকল্প। শুধু সিনেমা নয়, ইনস্টাগ্রামে তুমুল জনপ্রিয় পূজা। প্রায়ই তিনি দারুণ সব ফটোশুট শেয়ার করে অনুরাগীদের চমকে দেন। সম্প্রতি প্যান্টস্যুট লুকে দেখা দেন এ ডিভা।

পূজার ওই সাজে কত খরচ পড়েছে জানেন? পূজা পরেন দারুণ প্যান্টস্যুট। ক্রপ টপ ও ব্লেজারের সঙ্গে মিল রেখে হাতে ঝোলান ছোট্ট ব্যাগ। পূজাকে সাজান সেলেব্রিটি স্টাইলিস্ট তানিয়া ঘাবরি। তার প্যান্টস্যুটের দাম ১২ হাজার ৯৮০ রুপি, বাংলাদেশের মুদ্রায় যা ১৪ হাজার টাকার বেশি।

তাহলে পূজার ওই ছোট্ট ব্যাগের দাম কত? জানা গেছে, ওই ব্যাগের দাম এক লাখ ৪৩ হাজার রুপি, বাংলাদেশের মুদ্রায় যা এক লাখ ৬২ হাজার টাকার বেশি।

পূজা অভিনিত ছবি ‘আচার্য’ মুক্তি পাবে আগামী ২৯ এপ্রিল। এতে অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীব। তামিল সিনেমা ‘বিস্ট’-এ দেখা যাবে পূজাকে, যেখানে তার নায়ক থালাপতি বিজয়। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘সার্কাস’ ও ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। শেষ ছবি দুটিতে তার নায়ক যথাক্রমে রণবীর সিং ও সালমান খান।

 

- Advertisement -

Related Articles

Latest Articles