15.3 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

‘আমার সাথে স্বামীদের কাজ করতে দিতে চান না তারকাপত্নীরা’

- Advertisement -
‘আমার সাথে স্বামীদের কাজ করতে দিতে চান না তারকাপত্নীরা’ - The Bengali Times
অভিনেত্রী সানি লিওনি

তারকাপত্নীরা নিরাপত্তাহীনতায় ভোগেন বলে আমার সঙ্গে তাদের স্বামীদের কাজ করতে দিতে চান না বলে জানিয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। খবর আনন্দবাজার পত্রিকার।

সানি লিওনি নামটার সঙ্গে পরিচিত সারা বিশ্ব। পর্ন তারকা থেকে বলিউড, দু’ক্ষেত্রেই সফলভাবে কাজ করেছেন তিনি। তবে বলিউডে অভিষেক হওয়ার আগে সানি পরিচিত মুখ হয়ে ওঠেন রিয়েলিটি শো বিগ বস-এর প্রতিযোগী হিসেবে। ২০১১ সালে বিগ বসের পঞ্চম মরসুমের ৪৯তম দিনে এসে যোগ দেন তিনি। ৯১তম দিনে তিনি শো থেকে বেরিয়ে যান। এরপরই শুরু হয় তার বলিউডে পথচলা।

- Advertisement -

বলিউডে পা রাখার পর পূজা ভাটের ‘জিসম-২’ সিনেমায় সুযোগ পান সানি। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনি এমএমএস-২’, ‘এক পহেলি লীলা’, ‘রইস’-সহ একাধিক সিনেমা থেকে আইটেম গান, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো করেছেন তিনি। আর ফিরে তাকাতে হয়নি সানিকে। কাজ করার সুবাদে সানি অনেকের ভালোবাসা যেমন পেয়েছেন, তেমন চক্ষুশূলও হয়েছেন অনেকের।

২০১৫ সালে এক সাক্ষাৎকারে সানি বলেছিলেন, আমি যেসব অভিনেতার সঙ্গে কাজ করেছি তাদের বেশির ভাগই বিবাহিত। আমি যখন তাদের স্ত্রীদের সঙ্গে দেখা করতাম তখন আমি তাদের সঙ্গেই বেশি কথা বলতাম। তবুও আমার বিশ্বাস যে, তারা নিরাপত্তাহীনতায় ভুগতেন। আমার মনে হতো যে তাদের বলি, আমার তোমাদের স্বামী বা প্রেমিকের কোনো দরকার নেই। আমার কাছে পৃথিবীর সব থেকে শ্রেষ্ঠ স্বামী আছে।

তিনি আরও বলেন, আমাকে জানানো হয়েছিল যে, বেশির ভাগ অভিনেতা আমার সঙ্গে কাজ করতে ভয় পান কারণ তারা সবাই বিবাহিত। আমি তাদের স্ত্রীদের বলতে চাই যে আমি ওদের স্বামীদের চাই না। আমার কাছে আমার নিজের স্বামী আছে। আমি তাকে খুবই ভালোবাসি। আমার স্বামী যথেষ্ট আকর্ষণীয়। আমার সমস্ত চাওয়া-পাওয়া সে খুব ভালোভাবে পূরণ করে। তাই আমি তোমাদের স্বামীদের চাই না। আমি নিজের কাজ করতে চাই এবং নিজের স্বামীর হাত ধরে বাড়ি যেতে চাই।

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন সাবেক পর্ন তারকা। তবে বেশির ভাগ সময় তাকে সানির সঙ্গেই কাজ করতে দেখা গিয়েছে। এছাড়া ড্যানিয়েল একজন গিটার বাদক। তিনি সানির ম্যানেজারও বটে। ২০১১ সালে সানি এবং ড্যানিয়েলের বিয়ে হয়। তাদের তিনটি সন্তান রয়েছে। ২০১৭ সালে এই দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এছাড়াও ২০১৮ সালে সারোগেসি পদ্ধতিতে এই দম্পতির যমজ ছেলে হয়।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles