1.9 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

‘এক থেকে দেড় মিনিটের মিশনে টিপুকে হত্যা’

‘এক থেকে দেড় মিনিটের মিশনে টিপুকে হত্যা’ - the Bengali Times
<br >জাহিদুল ইসলাম টিপু ছবি সংগৃহীত

রাজধানীর শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে সিনেমার স্টাইলে। টিপুর সঙ্গে গাড়িতে থাকা তার বন্ধু মিজানুর রহমান সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এক থেকে দেড় মিনিটের মধ্যে এ ঘটনা ঘটেছে।

শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে যানজটে আটকে ছিল টিপুর গাড়ি। তার সঙ্গে গাড়িতে ছিলেন মিজানুরসহ চারজন। সেসময় হঠাৎ মুখোশধারী দুই দুর্বৃত্ত এসে টিপুর মাইক্রোবাস লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। এতে গাড়ির কাচ ভেঙে টিপুর শরীরে একাধিক গুলি লাগে। এ সময় তার চালক মুন্নাও গুলিবিদ্ধ হন। একইসঙ্গে যানজটে আটকেপড়া রিকশাআরোহী সামিয়া আফরিন প্রীতি (২২) নামের এক কলেজছাত্রীও গুলিবিদ্ধ হয়ে নিহত হন। তার বাসা শান্তিবাগে।

- Advertisement -

শুক্রবার ঢাকা মেডিকেল কলেজে টিপুর বন্ধু মিজানুর বলেন, তাদের বহনকারী মাইক্রোবাসটি ঘটনাস্থলে আসা মাত্রই টিপুকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে এক যুবক। এলোপাথাড়ি গুলি করে পালিয়ে যান তিনি।

আলোচিত যুবলীগ নেতা মিল্কি হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি ছিলেন টিপু। হত্যাকাণ্ডের সঙ্গে এ মামলার কোনো সংশ্লিষ্টতা আছে কিনা- এমন প্রশ্নের জবাবে মিজানুর বলেন, সিসিটিভির ফুটেজ পাওয়া গেছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য তদন্ত করে সেটা বলতে পারবেন।

এদিকে, টিপুর গাড়িচালক গুলিবিদ্ধ মুন্না জানিয়েছে, তারা গাড়ি নিয়ে শাহজাহানপুর বাগিচা মসজিদের দিক দিয়ে বাসায় যাচ্ছিলেন। ট্রেনের সিগন্যাল দিলে গাড়ি থামিয়ে অপেক্ষা করতে থাকেন। হঠাৎ বাপাশ দিয়ে সন্ত্রাসীরা আচমকা এলোপাথাড়ি গুলি চালায়। সবাই হেলমেট পরা ছিল বিধায় কাউকে তারা চিনতে পারেননি।

এ ঘটনায় শুক্রবার সকালে টিপুর স্ত্রী সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি শাহজাহানপুর থানায় মামলা করেছেন বলে ওসি মনির হোসেন মোল্লা জানিয়েছেন।

 

- Advertisement -

Related Articles

Latest Articles