17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

যেভাবে রাতারাতি ভাইরাল বেলুন বিক্রেতা তরুণী

- Advertisement -
যেভাবে রাতারাতি ভাইরাল বেলুন বিক্রেতা তরুণী - The Bengali Times
ছবি: সংগৃহীত

একে তো জন্ম হয়েছে দরিদ্র পরিবারে, আবার খুব কম বয়েসে বাবাকে হারানো। সব কিছু মিলিয়ে জীবনের শুরুটাই যেন তার অভিশাপে ভরা ছিল। কিন্তু কখন কার জীবনের চাকা ঘুরে যায়, কেউ তা বলতেও পারে না। তেমনটাই হয়েছিল বর্তমান সময়ের ভাইরাল হওয়া তরুণী কিসবুর সাথে। কিসবু ভারতের কেরালাতে থাকেন।

সেখানে অলি-গলিতে ঘুরে ঘুরে বেলুন বিক্রি করা মেয়ে সে। কিন্তু সেই রাতারাতি হয়ে গেলেন সুন্দরী মডেল। অতি দরিদ্র পরিবারের মেয়ে হয়ে জীবনের তাগিদে অল্প বয়সেই রুটি-রুজির সন্ধানে কর্মে নামা কিসবু নামের সেই তরুণী এখন ইন্টারনেট সেনসেশন।

- Advertisement -

কিসবুর মডেল হয়ে ওঠা নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যম। বাবার মৃত্যুর পর তার মা কাঞ্চন বেলুন বিক্রি করে সংসার চালানো শুরু করেন। মাকে সাহায্য করার জন্য নিজেও বেলুন বিক্রি করা শুরু করে কিসবু। বিভিন্ন পাড়া এবং মেলায় ঘুরে মায়ের সঙ্গে বেলুন বিক্রি করে সে। তেমনই কেরালার কুন্নুরে একটি মেলায় গিয়েছিল কিসবু।
আরও পড়ুন: এক ছবিতে ধরা পড়ল অসংখ্য ছায়াপথ!

ওই মেলাতেই ঘুরে ঘুরে ছবি তুলছিলেন এক ফটোগ্রাফার। তখনই তার ক্যামেরায় ধরা পড়ে কিসবু। ভাইরাল হওয়া পাকিস্তানি কিশোরী যে তার অদ্ভুত চাহনি এবং হাসিতে নেটাগরিকদের মন জয় করেছে, কুন্নুরের মেলায় আসা ফোটোগ্রাফারও কিসবু-র চাহনি একটা সৌন্দর্য খুঁজে পেয়েছিলেন।

তার পরই কিসবুর মায়ের কাছে ওই ফোটোগ্রাফার যান এবং তার অনুমতি নিয়ে তার একটা ছবি ক্যামেরাবন্দি করে ফেলেন। নেটমাধ্যমে সেই ছবি শেয়ার করতেই ব্যাপক ভাইরাল হয়। আর এখান থেকেই কিসবুর জীবনের মোড় নেয়ার কাহিনি শুরু। ‘সুন্দরি বেলুন বিক্রেতা’ এই নামে নেটমাধ্যমে কিসবুর ছবি নিয়ে যখন বিপুল আলোচনা চলছে তার ‘মেকআপ’-এর জন্য এগিয়ে আসে কুন্নুরেরই একটি বিউটি পার্লার।

খোঁজ নিয়ে কিসবু ও তার মায়ের সঙ্গে যোগাযোগ করেন বিউটি পার্লারের মালিক। কিসবুর ‘মেকআপ’-এর ব্যবস্থা করেন। এবং এক জন পেশাদার ফটোগ্রাফার এনে তার ছবি তোলান। সেই ‘মেকআপ’-এর ছবিই এখন নেটাগরিকদের মন কাড়ছে। রাতারাতি এক বেলুন বিক্রেতা কিশোরী এখন তারকা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles