17.5 C
Toronto
রবিবার, মে ২৯, ২০২২

এই বয়সেও তরুণ হৃদয়ে ঝড় তুলে যাচ্ছেন মালাইকা

- Advertisement -
এই বয়সেও তরুণ হৃদয়ে ঝড় তুলে যাচ্ছেন মালাইকা - The Bengali Times
মালাইকা অরোরা

বয়স ৫০-এর দোরগোড়ায়। তবুও এক লহমায় বহু পুরুষের মনে ঝড় তুলতে এখনো সক্ষম মালাইকা অরোরা। সুইমিং পুলে ফের আগুন ধরালেন তিনি। মালাইকার চোখেও যেন লাস্যের ভাষা কথা বলছে।

ভারতে এমটিভি চালু হওয়ার পর তিনি ছিলেন চ্যানেলটির সবচেয়ে জনপ্রিয় ভিডিও জকি বা ভিজে। তিনি দ্রুত ভারতে একজন আকর্ষণীয় মডেল ও উপস্থাপিকায় পরিণত হন। মালাইকার মা মালায়লি এবং বাবা পাঞ্জাবি। তার বাবা অনিল অরোরা নৌবাহিনীতে চাকরি করতেন। তার মায়ের নাম জয়েস পলিকার্প।

- Advertisement -

মুম্বাইয়ের স্বামী বিবেকানন্দ স্কুল থেকে মালাইকা তার দশম গ্রেড সম্পন্ন করেন। তার খালা গ্রেস পলিকার্প ছিলেন সে বিদ্যালয়ের অধ্যক্ষ। তিনি হলি ক্রস কনভেন্ট উচ্চ বিদ্যালয়ের একজন প্রাক্তন ছাত্রীও ছিলেন, যেখানে তিনি নবম গ্রেড পর্যন্ত পড়াশোনা করেছেন। মডেলিংকে পেশা হিসেবে নেওয়ার আগে তিনি বরলা সোসাইটির কাছে বাসান্ত টকিসে থাকতেন।

বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার সপ্রতিভ উপস্থাপনায় মুগ্ধ হয়ে এমটিভি ইন্ডিয়া তাকে তাদের চ্যানেলে নিয়োগ দেয়। এখান থেকে তিনি তার মডেলিং জীবন প্রসারিত করেন। মালাইকা এ সময় প্রভূত বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন। এ ছাড়া হিন্দি চলচ্চিত্রে গানের চিত্রায়ণে অংশ নিয়ে তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

বলিউড অভিনেতা আরবাজ খানের স্ত্রী ছিলেন এই মালাইকা। যার সাথে একটি কফির বিজ্ঞাপনে তার প্রথম দেখা হয়েছিল। তাদের আরহান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

মালাইকা নতুন প্রেমে মজেছেন সেটা সকলেই জানেন। সিদ্ধার্থের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন, এমনটাই শোনা যাচ্ছে। সেটা বাস্তব হোক আর অবাস্তব হোক, ৪৮ বছর বয়সে এসেও যে তিনি নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলে যাচ্ছেন তা বলার অপেক্ষা রাখে না।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles