16.8 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

মিস ওয়ার্ল্ড হলেন পোল্যান্ডের ক্যারোলিনা

- Advertisement -
মিস ওয়ার্ল্ড হলেন পোল্যান্ডের ক্যারোলিনা - The Bengali Times
পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওস্কা

বিশ্বের নানা দেশের সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড-২০২১’ বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। এবারের ৭০তম আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওস্কা। মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানে বুধবার এক জমকালো আয়োজনে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রথম রানার-আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি। দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ।

- Advertisement -

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি ডিগ্রি অর্জনের। সঙ্গে মডেল হিসেবেও কাজ করেন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার ইচ্ছা রয়েছে তার। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন ক্যারোলিনা।

ক্যারোলিনা ভালোবাসেন দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। সে রকম কিছু কাজের সঙ্গে যুক্তও আছেন তিনি। তার বিউটি উইথ আ পারপাস প্রোজেক্ট, Zupa Na Pietrynie-র মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করা হয়।

অনুষ্ঠানে মিস ওয়ার্ল্ড ২০১৯ টনি-অ্যান সিং ইউক্রেনের জন্য প্রার্থনা করেন। সেখানে ৪০ জন সেমিফাইনালিস্ট ছিলেন। মিস ওয়ার্ল্ডের সঙ্গীত পরিচালক অ্যাঞ্জেল ভেলেজের পরিচালনায় পুয়ের্তো রিকো ফিলহারমনিক অর্কেস্ট্রা দিয়ে একটি সঙ্গীত পরিবেশন করেছেন। টিভি ব্যক্তিত্ব পিটার আন্দ্রে এবং লাতিন আমেরিকার অন্যতম শীর্ষ অভিনেতা ও গায়ক, ফার্নান্দো আলেন্দে এই অনুষ্ঠানের আয়োজক ছিলেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles