19.8 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

সুবাহর আরও এক স্বামীর সন্ধান!

- Advertisement -
সুবাহর আরও এক স্বামীর সন্ধান! - The Bengali Times
ছবি : সংগৃহীত

গত বছরের শেষের দিকে মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেছিলেন দেশের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন। তাদের দাম্পত্য জীবনের এক মাস অতিক্রম না হতেই বেঁজে ওঠে ভাঙনের সুর। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন সুবাহ। সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করলেন ইলিয়াস। তাদের দাম্পত্য কলহ এখন চরম আকার ধারণ করেছে।

এখানেই শেষ না, ইলিয়াস-সুবাহকে নিয়ে এখন নতুন খবর বেরিয়েছে। সূত্রে জানা গেছে অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহর আরও এক স্বামীর কথা। বিয়ের কাবিননামা আরটিভি নিউজের হাতে না আসলেও বিয়ের বিষয়টি অনুসন্ধানে বেরিয়ে এসেছে।অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহর নিজের দায়ের করা ২০১৭ সালে গাইবান্ধা থানায় একটি অভিযোগ পত্র থেকে।

- Advertisement -

সুবাহর অভিযোগটির কিছু অংশ তুলে ধরা হচ্ছে:

‘বিনীত নিবেদন এই যে, আমি মোছা. হুমায়রা হোসেন সুবাহ (২০), স্বামী-মো. ইয়াসির আরাফাত, সাং পাড়া, থানা ও গো-গাইবান্ধা, এই মর্মে আসামি ১। মো. মোমান সরকার (২৭), পিতা-মো. সামজ্জামান সরকার, কোমরনই মিয়াপাড়া (মিয়াপাড়া বাজারের বাম পার্শ্বে), ২। মো. মাহফুজা (২৬), পিতা (খন্দকার মোড়), ৩। মো. আল-ইমরান (২২), পিতা-মো – সাং- তোমরাই (কদমেরড), এজাহার করিতেছি যে, আসামিরা পরস্পর বন্ধু। আমি গত ১ মাস পূর্ব হইতে ২০২ আসামি মোসার পাখি বিউটি পার্লার, সালিমার সুপার মার্কেট, ৩য় তলা, গাইবাছায় পারলারে কাজ শেখার জন্য ভর্তি হই। পারলারে কাজ করার সুবাদে ২নং আসামির সহিত আমার পরিচয় হয়।

এ প্রসঙ্গে আজ (১৬ মার্চ) বুধবার ইলিয়াস সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles