26.1 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

ফারিয়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে বোকা বনে গেলেন সাবা

ফারিয়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে বোকা বনে গেলেন সাবা - the Bengali Times
সারিকা সাবার সেলফিতে শবনম ফারিয়া

শবনম ফারিয়ার আজ জন্মদিন। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দেবীখ্যাত এই অভিনেত্রী। অনেকেই শুভেচ্ছা জানাচ্ছেন নানা মাধ্যমে। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছার জবাবও দিচ্ছেন তিনি।

কিন্তু অভিনেত্রী সারিকা সাবার ক্ষেত্রে ঘটেছে উল্টো ঘটনা। শুভেচ্ছা জানাতে গিয়ে রীতিমতো বোকা বনেছেন টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রী ও মডেল।

- Advertisement -

শবনম ফারিয়া সারিকার অনেক পছন্দের, অবশ্য বলতে হবে না যে সারিকাকেও ফারিয়া কম পছন্দ করেন না। দুজনে একত্রে মধুর সময় পার করেছেন ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকের সময়। মুহম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ধারবাহিক শিল্পীদের অনেক নিকটবর্তী করে দিয়েছিল, যার ফলে ধারাবাহিক শেষের দিকে শিল্পীরা আবেগে ভেসেছেন, ফেলেছেন চোখের জল। বলতে গেলে শবনম ফারিয়া ও সারিকা সাবার হৃদয়ের বাঁধনটা সেখানেই।

জন্মদিনে ফারিয়ার বাসায় কেক নিয়ে উপস্থিত হয়েছিলেন সারিকা। সারপ্রাইজ দিতে গিতে গিয়ে নিজেই সারপ্রাইজড হয়ে ফিরে এসেছেন। নিজের ফেসবুকের শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে এমন তথ্যই দিলেন।

সারিকা বলেন, ‘সারপ্রাইজ দিব এ জন্য বাসার নিচে গিয়ে ফোন দিয়েছি, ‘বারান্দায় আসো কেক কাটি’। উনিই নিজে সারপ্রাইজ দিয়েছেন আমাকে এই বলে যে, ‌‌‍‍’আমি বাসাতেই নাই। আজকে বাসি কেক কাটবো আসো। ’

২০১৭ সালে তিনি মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘ফ্রেন্ডস’ শিরোনামের নাটকে প্রথম অভিনয় করেন সারিকা সাবা। ২০১৮ সালে কাজল আরেফিন অমির ‘মেয়ে’ নাটকে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তিনি। এরপর তিনি একই পরিচালকের ‘জাস্ট চিল’ নাটকে অভিনয় করেন।

তবে ‘ফ্যামিলি ক্রাইসিস’ এ ঝুমুর চরিত্রে অভিনয়- সাবাকে অভিনয়শিল্পী তকমাটা দৃঢ়তা দিতে সহায়তা করেছে।

 

- Advertisement -

Related Articles

Latest Articles