15.3 C
Toronto
রবিবার, মে ২২, ২০২২

২০ বছর আগে ভেঙেছিল অভিষেক-কারিশমার বিয়ে!

- Advertisement -
২০ বছর আগে ভেঙেছিল অভিষেক-কারিশমার বিয়ে! - The Bengali Times
ছবিঃ সংগৃহীত

কেন বাগদানের চার মাস পরই বিচ্ছেদ হয় অভিষেক-কারিশমার? আজ থেকে বিশ বছর আগে বাগদান সম্পন্ন হয় বলিউড অভিনেতা অভিষেক বচ্চন আর কাপুর পরিবারের কারিশ্মার। কোনো এক কারণে তাদের বিয়ে ভেঙে যায়। তারপর যে যার কাজ আর সংসারে ব্যস্ত। কিন্তু কেনো হলো না সেই বিয়ে?

অভিনেতা অমিতাভ বচ্চনের ৬০তম জন্মদিন ছিল ২০০২ সালের ১১ অক্টোবর। সেদিন আমন্ত্রিত বলি তারকাদের সামনেই ছেলে অভিষেকের সঙ্গে সে সময়ের জনপ্রিয় নায়িকা কারিশমা কাপুরের বিয়ের ঘোষণা দেন তিনি। এই মঞ্চেই হয়েছিল কারিশমা-অভিষেকের বাগদান। কিন্তু আনুষ্ঠানিক এ বাগদানের চার মাস পরই শোনা যায় তাদের সম্পর্ক ভাঙার খবর। কেন হয়েছিল এমনটি? এর সঠিক কারণ আজো সবার কাছে রহস্য।

- Advertisement -

লোলো তখন বলিউড ইন্ডাস্ট্রির চোখের মণি। ‘বিবি নম্বর ১’, ‘রাজা হিন্দুস্থানি’, ‘ফিজা’ একের পর এক হিট উপহার দিচ্ছেন কারিশমা। অন্যদিকে অভিষেক মাত্র ক্যারিয়ার শুরু করেছেন। তাছাড়া, তখন বচ্চন পরিবারের অর্থনৈতিক অবস্থায়ও ভাটা পড়েছিল। সেজন্যই মূলত কারিশমার মা ববিতা অভিষেকের হাতে মেয়েকে তুলে দিতে চাননি।

এর পরের বছর দিল্লির নাম করা ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয় কারিশমার। কিন্তু তার সেই বিয়েও টেঁকেনি। ২০১১ সালে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন কারিশমা। অবশেষে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়।অন্যদিকে বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়কে ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক। এরপর থেকে এক ছাদের নিচে বসবাস করছেন তারা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles