13.4 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

‘কাঁচা বাদাম’ গাইতে বলায় খেপেছেন রানু!

‘কাঁচা বাদাম’ গাইতে বলায় খেপেছেন রানু! - the Bengali Times

নিজের বায়োপিক সিনেমা ‘মিস রানু মারিয়া’তে নিজেই কণ্ঠ দিচ্ছেন রানু মণ্ডল। সম্প্রতি কলকাতায় এই দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সংগীতশিল্পী সিধু ও সন্দীপ করের মিউজিক পরিচালনায় এই দুটি গান গেয়েছেন তিনি।

- Advertisement -

রেকর্ডিংয়ের সময় রানু মণ্ডলের পাশাপাশি সেখানে ছিলেন সিনেমাটির অন্যান্য কলাকুশলীরা। হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে সিনেমাটি।

তবে কলকাতায় এসেই ইউটিউবার ও সাংবাদিকদের বিরুদ্ধে অভিযোগ তোলেন রানু। তার অভিযোগে উঠে আসে কাঁচা বাদাম’খ্যাত গায়ক ভুবন বাদ্যকরের কথা। রানু জানান, ভাইরাল হওয়া এ গানটি তিনি নিজ ইচ্ছাতে একবারই গেয়েছেন। কিন্তু তাকে বর্তমানে ‘কাঁচা বাদাম’ গাওয়ার জন্য জোর করা হচ্ছে।

আর এতেই তিনি খেপেছেন। রানু বলেন, তার আর্থিক অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। মুম্বাই নিয়ে গিয়ে তাকে অনেক প্রতিশ্রুতি দেওয়া হলেও সেসব কিছুই বাস্তবায়িত হয়নি।

পাশাপাশি তিনি জানিয়েছেন অনেক সময় ইউটিউবাররা লোক দেখানোর জন্য তার কাছে খাবার নিয়ে এলেও সে খাবার খাওয়ার অযোগ্য। তবে তিনি মনে করছেন তার বায়োপিক তৈরি হলে হয়তো অবস্থার পরিবর্তন হতে পারে।

উল্লেখ্য, ভাইরাল হওয়ার পর রানু মণ্ডলকে দিয়ে গান করান বলিউডের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া। তার ‘হ্যাপি অ্যান্ড হির’ সিনেমায় ‘তেরি মেরি কাহানি’ শীর্ষক একটি গানে কণ্ঠ দেন রানু। চলে আসেন আলোচনার কেন্দ্রে। কিন্তু সেটা ধরে রাখতে পারেননি তিনি। ভক্তদের সঙ্গে বাজে আচরণ করে জড়িয়ে পড়েন বিতর্কে। এরপর নীরবেই হারিয়ে যান গান-সিনেমার জগৎ থেকে। এখন আবার সেই রানাঘাটেই কাটে রানু মণ্ডলের দিন।

- Advertisement -

Related Articles

Latest Articles