6.8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে

বৃহস্পতিবারের রাশিফল : দিনটি কেমন যাবে - the Bengali Times
ফাইল ছবি

আজ বৃহস্পতিবার ১০ মার্চ ২০২২। সারা দিন কেমন কাটবে? কী লেখা আছে আপনার ভাগ্যে? কোনো সুখবর থাকছে কি? এ বিষয়গুলো সম্পর্কে দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চাইলে পড়ুন আজকের রাশিফল।

মেষ: আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ খুব একটা উপযুক্ত হবে না। সক্রিয় থাকবেন, চটপটে থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে। আত্মীয়ের কাছ থেকে সুবিধা পাবেন। অর্জিত জ্ঞান আজকে কাজে লাগবে। বোঝাপড়া ভালো রাখুন। নেশা থেকে দূরে থাকুন।

- Advertisement -

বৃষ: চাকরিজীবীদের ক্ষেত্রে দিনটি খুব ভালো। মানসিক শান্তির ব্যাঘাত ঘটবে। কেউ আপনাকে অসম্ভব সাহায্য করে। দুশ্চিন্তা দূর করতে ধ্যান করুন। অর্থ বিনিয়োগ করবেন না। প্রেমে সুখের দিন। বিশেষ করে কারও সঙ্গে দেখা হতে পারে। মন্তব্য করার আগে বিবেচনা করে নিন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।

মিথুন: কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। অনাকাঙ্ক্ষিত চিন্তা মন খারাপ করবে। নিজেকে সচল রাখুন। অতিরঞ্জিত ব্যয় থেকে দূরে থাকুন। কিছু বিষয় বেশ ভালো বুঝতে পারবেন। অপরকে সাহায্য করুন। পরিবারের সদস্যের দিকে নজর দিন। পেশাদারি উন্নতি হতে পারে। প্রতিবেশীর চাপে ব্যবসায় ক্ষতি হতে পারে।

কর্কট: বাড়িতে আত্মীয়ের সমাবেশ। দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। সবার সঙ্গে ভালো ব্যবহার করুন। বকেয়া পাওয়ার সুযোগ, আর্থিক সুবিধা। অলীক কল্পনা না করে বাস্তবে মন দিন। বন্ধুদের সঙ্গে সময় কাটালে ভালো হবে। বেশ কিছু বৈঠকে অংশ নিলে আজ নিজ কিছু জানবেন।

সিংহ: কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। হতাশা আজকে দূরে থাকবে। বিনিয়োগ নিয়ে দুইবার ভাবুন। বাড়িতে একটু মন দিন। পরিবারের অনেকেই আপনার প্রশংসা করবেন। উত্তেজনা থাকবে, কিন্তু নিজেকে আবেগের থেকে দূরে রাখুন। ব্যবসায় লাভ, অংশীদারদের থেকে সুরাহা। মূল্যবান সময় নষ্ট করবেন না।

কন্যা: সপরিবারে ভ্রমণ হতে পারে। স্বাস্থ্যের যত্ন প্রয়োজন। প্রবীণের কাছ থেকে অর্থ উপার্জন করার উপদেশ পাবেন। ব্যস্ত থাকবেন। স্বপ্ন দেখবেন না, বাস্তবের দিকে নজর দিন। অনেক কিছুই আজ সত্যি হতে পারে। আত্মবিশ্বাস বাড়বে। বাণিজ্যিক উদ্দেশ্য আজ ভালো ফল দেবে।

তুলা: বেকারদের নতুন কিছু করার চেষ্টা বাড়তে পারে। হঠকারী সিদ্ধান্ত না নিলেই ভালো। দীর্ঘদিনের সমস্যা থেকে বাঁচবেন। ভালো অর্থ উপার্জনের সুযোগ। খরচ বৃদ্ধির ফলে বাঁচানো অসম্ভব হবে। প্রেমে একটু চোখ কান খোলা রাখুন। সম্পর্কে ভাঙন দেখা দেবে, হতাশ হবেন না। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। নিজের জন্য সময় বের করুন। পরিশ্রমের ফল ভালো পাবেন।

বৃশ্চিক: বাড়ির বাইরে যাওয়ার জন্য খরচ হতে পারে। শক্তি পুনরুদ্ধার করুন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন, পরিকল্পনা করুন। অর্থের ক্ষতি হতে পারে। দূর সম্পর্কের আত্মীয়স্বজনদের থেকে উপকার পাবেন। প্রতীক্ষিত বার্তা অনেক কিছু বদলে দেবে। কাজ শেষ করুন নয়তো রেহাই নেই। তর্ক থেকে দূরে থাকুন।

ধনু: কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে,পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। শরীর ভালো রাখতে হবে। অতিরিক্ত যত্নশীল থাকবেন সবার প্রতি। সিনিয়রদের থেকে অনেক কিছু শিখবেন। আর্থিক লেনদেন করতে সাবধান। প্রেমের জীবনে আজ আশীর্বাদ। নিজেকে প্রকাশ করার একটি ভালো সময়। সৃষ্টিশীল কাজে সহায়তা করুন।

মকর: কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না, বদনাম হতে পারে। নিজের যত্ন নিন। অনেকেই আপনার ব্যাপারে হস্তক্ষেপ করবে। অনুভূতি আটকে রাখবেন না, কোনো ব্যক্তিকে অর্থ ধার দিতে পারেন তবে সাবধান। ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলতে হবে। প্রয়োজনে অন্যের সঙ্গে দেখা সাক্ষাৎ করুন। বাচ্চারা ঘরে পরিস্থিতি ভালো রাখবে। অভিযোগ এবং বিদ্বেষ দূরে সরিয়ে দিন।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে আলোচনা। প্রেমের জট ছাড়বে। আকাঙ্ক্ষা এবং উচ্ছ্বাস বেশি রাখুন। অনেকের দ্বারা প্রভাবিত হবেন। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা। ঝামেলা কাটিয়ে উঠতে হবে। নিজেকে নিয়ে গর্ব করার সুযোগ পাবেন, সারপ্রাইজ পরিকল্পনা করুন। সাহায্য পাবেন অনেকের থেকে।

মীন: খেলাধুলায় নিজেকে নিয়োজিত করুন। অনেক চমৎকার ধারণা পাবেন। আর্থিকভাবে লাভবান হবেন। অনেককে উদ্দেশ্য বোঝাতে অসমর্থ হবেন। বিশ্বাসকে ধরে রাখতে শিখুন। দিনের শুরু যতই ক্লান্তিকর হোক, অনেক কিছু শিখবেন। কাছের মানুষের সঙ্গে দেখা হলে বেশ ভালো থাকবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles